৫ মাঘ ১৪২৩, বুধবার ১৮ জানুয়ারি ২০১৭, ৩:৫৯ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo
Rifats Dental Implant Laser Cosmetic Care
Tamanna World Family Park

ফেসবুকে প্রেমের ফাঁদে ফেলে ১৩ প্রেমিকাকে ধর্ষণ

ফেসবুকে প্রেমের ফাঁদে ফেলে ১৩ প্রেমিকাকে ধর্ষণ

বরিশাল নগরীর ফলপট্টি এলাকার আবাসিক হোটেল ফেয়ার স্টারের ১৩ নম্বর কক্ষে প্রেমিকা ঈশীকে ধর্ষণ করে সায়েম আলম মিমু। পরে মোবাইল, স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে বাইর থেকে তালা মেরে পালিয়ে যায় সায়েম। এরপর প্রেমিকা ঈশী ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে।

গৃহবধুকে হাত-পা বেঁধে নির্যাতন, মৃত ভেবে পালালো স্বামী-শাশুড়ি

গাজীপুরে এনি আক্তার (৩৩) নামে এক গৃহবধূকে নির্যাতন চালিয়ে রক্তাক্ত করেছে এক পাষণ্ড স্বামী ও শাশুড়ি। অমানুষিক নির্যাতনের একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন হতভাগা এনি আক্তার।

সাপের কামড়ে বাবা-ছেলের মৃত্যু

সাতক্ষীরার কালিগঞ্জে মাত্র দু’দিনের ব্যবধানে সাপের কামড়ে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার শ্রীকলা গ্রামে।

দীপন হত্যার এক মাস আগে টঙ্গিতে প্রশিক্ষণ নেয় জঙ্গিরা

বিজ্ঞান বিষয়ক লেখক ও ব্লগার অভিজিৎ রায়ের বই প্রকাশ করার কারণেই জাগৃতির প্রকাশক ফয়সল আরেফিন দীপনকে টার্গেট করা হয়। দীপনকে হত্যার এক মাস আগে থেকেই টঙ্গিতে প্রশিক্ষণ নেয় নিষিদ্ধ আনসারুল্লাহ বাংলা টিমের (এবিটি) সদস্যরা।

সেপ্টেম্বরেই স্মার্টকার্ড বিতরণ

উন্নতমানের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) বা স্মার্টকার্ড সেপ্টেম্বরের শুরুতেই বিতরণ করবে নির্বাচন কমিশন (ইসি)। এজন্য রাজধানীর থানা নির্বাচন অফিসগুলোতে স্মার্টকার্ড পাঠানো হচ্ছে।

বঙ্গবন্ধুকে গোসল করানো হয় ৫৭০ সাবান দিয়ে : দাফনকারীরা

১৮ জন বঙ্গবন্ধুকে দাফন করেন। তার মধ্যে কাজী ইদ্রিস আলী একজন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট সকালে ওয়্যারলেসের মাধ্যমে প্রথমে বঙ্গবন্ধুকে হত্যার খবর শোনেন তিনি।

আইএসে যোগ দেওয়া বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ স্কুলছাত্রী নিহত

দেড় বছর আগে আইএসে যোগ দিতে পরিবারের অজান্তে লন্ডন থেকে সিরিয়ায় যাওয়া তিন স্কুলছাত্রীর মধ্যে বাংলাদেশি বংশোদ্ভূত খাদিজা সুলতানা বিমান হামলায় নিহত হয়েছেন। তার পারিবারিক আইনজীবী তাসনিম আকুঞ্জি বার্তা সংস্থা রয়টার্সকে বলেছেন, কয়েক সপ্তাহ আগে সিরিয়ার রাকায় রাশিয়ার জঙ্গি বিমান হামলায় খাদিজা নিহত হন বলে তারা জানতে পেরেছেন।

বাসের টাকা দিয়ে পালিয়ে বেড়াচ্ছেন সোহাগ

অ্যাবা গ্রুপের জিএম মাকসুদুর রহমানের প্রতারণার শিকার হয়ে চাকরি হারানোর পর ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন একই প্রতিষ্ঠানের কর্মী ডিএম সোহাগ।

বিএনপির জামায়াত ত্যাগের সম্ভাবনা কম

জঙ্গিবিরোধী জাতীয় ঐক্যের ডাক দেয়ার পর ‘এবার জামায়াত ছাড়ার সময় এসেছে’- এ ধরনের বক্তব্য খোলামেলাভাবেই দিয়েছেন বিএনপির শীর্ষস্থানীয় নেতারা।

সম্পাদক : শওগাত হোসেন বাবলু
নির্বাহী সম্পাদক : আহমেদ রাজু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
নতুন সময় ২০১৪-২০১৭
একটি স্বাধীন বাংলা মিডিয়া লিমিটেড প্রকাশনা
যোগাযোগ:
২৮/জে সেগুন বাগিচা
ঢাকা-১০০০
বার্তাকক্ষ
ফোন: +৮৮ ০২ ৯৫৮৫২০৭, +৮৮ ০১৯৬৪৯৯০৯৯০
ফ্যাক্স: +৮৮ ০২ ৯৫৮৫২০৮
ইমেইল: natunsomoynews@gmail.com

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি