১৬ চৈত্র ১৪২৩, বৃহস্পতিবার ৩০ মার্চ ২০১৭, ১০:৪৩ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo
Rifats Dental Implant Laser Cosmetic Care
Patbhavon

শাহজালালে ঘাটে ঘাটে যাত্রী হয়রানি

শাহজালালে ঘাটে ঘাটে যাত্রী হয়রানি

হাজারো অভিযোগ, একের পর এক বৈঠক, মন্ত্রী পর্যায়ে সিদ্ধান্ত গ্রহণ, সিভিল এভিয়েশনের কড়া তদারকি, প্রশাসনিক নজরদারিসহ গোয়েন্দা বিভাগগুলোর নানামুখী তৎপরতায়ও হযরত শাহজালাল বিমানবন্দরে যাত্রী হয়রানি বন্ধ হচ্ছে না। যারা যাত্রীদের হয়রানিমুক্ত করার দায়িত্বে নিয়োজিত তারাই উল্টো যাত্রী হয়রানির কর্মকাণ্ডে মেতে ওঠেছেন।

ফেসবুকে সুন্দরীদের ফাঁদে সর্বনাশ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রেমের ফাঁদে পড়ে সর্বনাশ ডেকে আনছেন যুবকরা। কেউ রূপের মোহে পড়ে বিবাহিত নারীকে বিয়ে করে প্রতারণার শিকার হচ্ছেন।

ঢাকায় তৎপর বিদেশি অপরাধীরা

রাজধানীর অভিজাত এলাকা ঘিরে গড়ে উঠেছে বিদেশি নাগরিকদের অপরাধ চক্র। মাদক, জাল ডলার, প্রতারণা থেকে শুরু করে নানা ধরনের অপরাধের সঙ্গে জড়িয়ে পড়েছে এই চক্র। মূলত গার্মেন্টস ব্যবসার নাম করে দেশে আসা বিদেশিরা এসব অপরাধ করছে।

পদ্মাসেতু এলাকায় ভূমি অধিগ্রহণের নামে অর্ধশত কোটি টাকা নয়ছয়

পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের সার্বিক নিরাপত্তা বিধানের জন্য সরকার ৯৯ কম্পোজিট বিগ্রেডের একটি স্থায়ী সেনানিবাস স্থাপনের জন্য ১০০ একর ভূমি অধিগ্রহণ করেছিলেন।

স্বর্ণ চোরাচালান
দুই বছরে বরখাস্ত ৩১ বিমান কর্মকর্তা

স্বর্ণ চোরাচালানে জড়িত থাকার অভিযোগে গত দুই বছরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ৩১ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। বরখাস্ত হওয়ার তালিকায় উপ-মহাব্যবস্থাপক, ক্রু থেকে শুরু করে মেকানিক্যাল ইঞ্জিনিয়ার এমনকি সুইপারও রয়েছেন।

ডিজিটাল পদ্ধতির নামে পুলিশের ঘুষ বাণিজ্য, বিপাকে পরিবহন মালিকরা

ডিজিটাল পদ্ধতিতে গাড়ির ফিটনেস পরীক্ষায় বিপাকে পড়েছেন পরিবহন মালিকরা। উন্নত বিশ্বের যানবাহন পরীক্ষার আদলে তৈরি করা ভেহিকল ইন্সপেকশন ম্যাশিনটিতে রাজধানীর অধিকাংশ গণপরিবহন আনফিট দেখাচ্ছে।

ফেসবুকে প্রেমের ফাঁদে ফেলে ১৩ প্রেমিকাকে ধর্ষণ

বরিশাল নগরীর ফলপট্টি এলাকার আবাসিক হোটেল ফেয়ার স্টারের ১৩ নম্বর কক্ষে প্রেমিকা ঈশীকে ধর্ষণ করে সায়েম আলম মিমু। পরে মোবাইল, স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে বাইর থেকে তালা মেরে পালিয়ে যায় সায়েম। এরপর প্রেমিকা ঈশী ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে।

গৃহবধুকে হাত-পা বেঁধে নির্যাতন, মৃত ভেবে পালালো স্বামী-শাশুড়ি

গাজীপুরে এনি আক্তার (৩৩) নামে এক গৃহবধূকে নির্যাতন চালিয়ে রক্তাক্ত করেছে এক পাষণ্ড স্বামী ও শাশুড়ি। অমানুষিক নির্যাতনের একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন হতভাগা এনি আক্তার।

সাপের কামড়ে বাবা-ছেলের মৃত্যু

সাতক্ষীরার কালিগঞ্জে মাত্র দু’দিনের ব্যবধানে সাপের কামড়ে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার শ্রীকলা গ্রামে।

সম্পাদক : শওগাত হোসেন বাবলু
নির্বাহী সম্পাদক : আহমেদ রাজু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
নতুন সময় ২০১৪-২০১৭
একটি স্বাধীন বাংলা মিডিয়া লিমিটেড প্রকাশনা
যোগাযোগ:
২৮/জে সেগুন বাগিচা
ঢাকা-১০০০
বার্তাকক্ষ
ফোন: +৮৮ ০২ ৯৫৮৫২০৭, +৮৮ ০১৯৬৪৯৯০৯৯০
ফ্যাক্স: +৮৮ ০২ ৯৫৮৫২০৮
ইমেইল: natunsomoynews@gmail.com

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি