৩০ শ্রাবণ ১৪২৫, মঙ্গলবার ১৪ আগস্ট ২০১৮, ১১:১০ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

‘খেলতেই শিখেনি বাংলাদেশ’- সারওয়ার

‘খেলতেই শিখেনি বাংলাদেশ’- সারওয়ার

উইন্ডিজের বিপক্ষে ম্যাচের শুরুর আগের দিনের কথা। সবুজ ঘাসের উইকেট দেখে বাংলাদেশ অধিনায়ক দলকে বলেছিলেন চিন্তার কোনো কারণ নেই। এমনকি উইকেট নিয়ে ভাবতেও না করেছিলেন তিনি। কিন্তু এন্টিগার স্যার ভিভ রিচার্ড স্টেডিয়ামে এমন বিপর্যয় হবে তা তিনি হয়তো ভাবেনওনি। প্রথম ইনিংসে কোনোরকমে সবকটি উইকেট বিলিয়ে ৪৩ রান। আশা ছিল দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ।

কক্সবাজারের নীল জল নীল আকাশ দেখে এসে

‘আমি শুনেছি সেদিন তুমি সাগরের জলে ভিজে, নীল জল দিগন্ত ছুঁয়ে এসেছো...’ মৌসুমি ভৌমিকের এই গানের কথা মনে পড়ে যায় কক্সবাজারের সমুদ্র সৈকতে আসার সাথে সাথেই।

সেই জুবায়ের কোথায়?

বিসিবির একাডেমি মাঠটা পুরো ফাঁকা। রোদের তাপ অনেকটা গায়ে ফোস্কা পড়ার মতো। সরু লবিটা পেরিয়ে একা ঢুকলেন জুবায়ের হোসেন লিখন। শরীরটা দেখলেই বোঝা যায়, কতটা খাটছেন তিনি। 

আইপিএলকে কেন্দ্র করে বাংলাদেশে যেভাবে চলছে জুয়া!

পাশের দেশ ভারতে চলছে হালের সবচেয়ে আলোচিত ক্রিকেট লীগ আইপিএল। সেই আইপিএলে আছে বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার। সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। বাংলাদেশের পাড়ার চায়ের দোকান থেকে পড়ার টেবিল সর্বত্রই এই আইপিএলের হাওয়া লেগেছে।

আবারো টেস্ট দলে ফিরছেন শাহরিয়ার নাফীস-নাঈম!

মোহাম্মদ আশরাফুলের মত পাতানো ম্যাচ খেলে ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ হননি। তাই তাদের ঘরোয়া ক্রিকেট খেলায় কোন রকম নিষেধাজ্ঞাও ছিল না। তাদের গায়ে নিন্দার কাটা লাগেনি। 

সিটি ব্যাংকের ৭০০ কর্মকর্তা আতঙ্কিত

চরম আতঙ্ক বিরাজ করছে সিটি ব্যাংকে। এফডিআর সংগ্রহের লক্ষ্যমাত্রা পূরণ না করায় ৭০০ কর্মকর্তাকে সতর্কবার্তা দেওয়া হয়েছে।

২৫ হাজার মানুষের চোখে দুঃস্বপ্ন

রাজধানীর মিরপুর ১২ নম্বরের ‘ইলিয়াস আলী মোল্লা বস্তির আয়তন ৭ বিঘা। আর এতে আরো চারটি বস্তি রয়েছে। বস্তিগুলো হল হারুনাবাদ, কবির মোল্লা, সাত্তার মোল্লা ও নাগর আলী মাতব্বর বস্তি।

নাগরিকের রুচির বহিঃপ্রকাশ সুন্দর পাবলিক টয়লেট

একটি ঘরের মালিকের রুচি কেমন! তা জানা যায় ঘরের টয়লেট দেখে, তেমনি একটি শহরের পাবলিক টয়লেট দেখে বোঝা যায় নগরীর সংশ্লিষ্ট মহলের রুচি।

বেনাপোল চোরাচালানের নিরাপদ আন্তর্জাতিক রুট

বাংলাদেশের পার্শ্ববর্তী দেশ ভারতে সোনার দাম বেশি হওয়ায় এ সীমান্ত পথে পাচার করছে আন্তর্জাতিক স্বর্ণ ও হুন্ডির চোরাচালান।

সম্পাদক : শওগাত হোসেন বাবলু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
নতুন সময় ২০১৪-২০১৮
একটি স্বাধীন বাংলা মিডিয়া লিমিটেড প্রকাশনা
যোগাযোগ:
২৮/জে ,সেগুন বাগিচা
ঢাকা-১০০০
বার্তাকক্ষ
ফোন: +৮৮ ০১৯৯৪৮০০৮২৪
ইমেইল: natunsomoynews@gmail.com

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি