৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮, ৭:০৬ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

এক ছবিতেই সমালোচনার তুঙ্গে সানি


১৯ জুন ২০১৮ মঙ্গলবার, ১১:২৬  পিএম

নতুনসময়.কম


এক ছবিতেই সমালোচনার তুঙ্গে সানি

পর্ন তারকা থেকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বনে যাওয়া সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার দম্পতি সম্প্রতি নিজেদের ১০ বছরের বিবাহবার্ষিকী উদযাপন করেছেন। ভারতের মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নেওয়ার পর সারোগেসির মাধ্যমে দুই ছেলের মা হন সানি লিওন। মাঝে মধ্যেই ছেলে-মেয়েদের সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করতে দেখা যায় সানি ও ড্যানিয়েলকে। তবে এবার একটি নগ্ন ছবি পোস্ট করে ব্যাপক সমালোচিত হয়েছেন তারা।

আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানা যায়, বাবা দিবস উপলক্ষে গত রবিবার স্ত্রী সানি লিওন ও আড়াই বছরের মেয়ে নিশাকে নিয়ে একটি ছবি পোস্ট করেন স্বামী ড্যানিয়েল ওয়েবার। আর এই ছবি নিয়েই সমালোচনার ঝড় ওঠে নেটিজেনদের মধ্যে। কারণ ছবিতে তিনজনকেই নগ্ন অবস্থায় দেখা গেছে।

ছবিটি পোস্ট করে ক্যাপশনে ড্যানিয়েল লিখেছেন, ‘আজ বাবা দিবস। তাই এই ছবির মাধ্যমে গভীর ভালোবাসা জানাচ্ছি। ধন্যবাদ সানি, নিশার সঙ্গে দেখা করিয়ে দেওয়ার জন্য এবং তাকে ভালোবাসার জন্য। সেই সঙ্গে আমাদের দুজনকেই ভালোবাসা দেওয়ার জন্য। তুমি সবসময়ের জন্য সেরা। নিশা এখন আমাদের জীবনের সবকিছু। সে আমার হৃদয় জয় করে নিয়েছে।’

ছবিতে ড্যানিয়েলকে টপলেস অবস্থায় শুধু জিনস পরে থাকতে দেখা গেছে। আর সানি লিওন খোলামেলা অবস্থাতেই রয়েছেন বলে মনে ধারণা করা হচ্ছে। ছবিতে সানি ও ড্যানিয়েলের মাঝেই ছিলেন তাদের মেয়ে নিশা। তার শরীরের ব্যক্তিগত অংশগুলো ঢেকে রেখেছেন সানি লিওন।

এসএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: