১১ ফাল্গুন ১৪২৪, শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ৬:৩০ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

তিন তলায় চড়ল গাড়ি! ( ভিডিও)


১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার, ১২:১০  পিএম

নতুনসময়.কম


তিন তলায় চড়ল গাড়ি! ( ভিডিও)

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি গাড়ি চড়ে বসল তিন তলার এক ডাক্তারের চেম্বারে! কিন্তু কিভাবে ঘটল এই ঘটনা? আর কিভাবেই বা গাড়ি উঠলো তিন তলার এক দাঁতের ডাক্তারের চেম্বারে! খবর-ডেইলি মেইল।

রবিবার ভোরে একটা প্রচণ্ড আওয়াজে ঘুম ভেঙে যায় ক্যালিফোর্নিয়ার সান্টা আনার বাসিন্দাদের। জানলা দিয়ে মুখ বাড়িয়ে ওই দৃশ্য দেখে তো তাঁদের আক্কেল গুড়ুম! সামনের দাঁতের চিকিৎসকের অফিস-বাড়িটার তিন তলায় অর্ধেক ঢুকে রয়েছে একটা সাদা গাড়ি। সঙ্গে সঙ্গে লেগে গেল ছবি তোলার ধুম। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রবিবার সকালের ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টি-র ওই ত্রিশঙ্কু দুর্ঘটনার ২১ সেকেন্ডের ভিডিও ক্লিপ। ঘটনাচক্রে এই আজব কাণ্ডে কারও মৃত্যু হয়নি।

স্থানীয় অগ্নিনির্বাপনকারী দফতরের মুখপাত্র ক্যাপ্টেন স্টিফেন হর্নার জানিয়েছেন, ভোর সাড়ে পাঁচটায় ফোনে তারা ঘটনার খবর পান। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ডিভাইডার-এর সমান্তরালে চলছিল না গাড়িটি। ভোর ৫টা ২৫ মিনিট নাগাদ, সান্টা আনা-র রাস্তার ক্রসিং থেকে তীব্র গতিতে বেরিয়ে এসে সোজা ধাক্কা মারে কংক্রিটের ডিভাইডারে। আঘাতের অভিঘাতে, শূন্যে উড়ে সোজা ঢুকে যায় তিন তলার ডাক্তারখানায়। দেওয়াল ভেঙে কিছুটা ঢুকে, ঝুলে থাকে বাকিটা। তখন আগুন লাগলেও কিছু ক্ষণের মধ্যেই ঘটনাস্থলে এসে তা নিভিয়ে দেন অগ্নিনির্বাপন কর্মীরা।

প্রত্যক্ষদর্শীদের ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে চালক ও এক যাত্রীকে গাড়ি থেকে উদ্ধার করে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্রেন এনে নামানো হয় গাড়িটি। তিন তলার ওই ঘরে পুরাতন নথিপত্রের গুদাম ছিল। কিছুটা ধসে পড়েছে সেটা। পুলিশ জানিয়েছে, চালক মাদক নিয়েছিল। চালক সে কথা স্বীকারও করেছে।

নতুনসময়/এমএ

 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: