১ ভাদ্র ১৪২৫, বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ৮:০৯ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ফের পর্দায় ঈশিতা


২১ জুলাই ২০১৮ শনিবার, ০৯:৫৯  এএম

নতুনসময়.কম


ফের পর্দায় ঈশিতা

এক সময়ের টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ঈশিতা। নিজের ব্যবসা ও পরিবারকে সময় দিতে দীর্ঘ চার বছর ছোট পর্দা থেকে দূরে ছিলেন তিনি। টিভি নাটকে সর্বশেষ এই অভিনেত্রীকে দেখা গেছে চার বছর আগে নির্মাতা-অভিনেতা শহীদুজ্জামান সেলিমের একটি ঈদের নাটকে। চার বছর পর আবারো আসছে ঈদের নাটকে দেখা যাবে তাকে। আগামীকাল ‘পাতা ঝরার দিন’ শিরোনামের একটি নাটকের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন বলে জানান তিনি। এটি নির্মাণ করবেন রেদওয়ান রনি।

ঈশিতা বলেন, একটি সত্য ঘটনা অবলম্বনে একজন বাবা ও একজন মেয়ের গল্পের নাটক হবে এটি। স্ক্রিপ্ট পড়ে আমার চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং মনে হয়েছে। বাবার চরিত্রে থাকছেন হাসান ইমাম। আমিও আশা করছি ভালো কিছু হবে। তবে এটি নিয়ে বেশি কিছু বলতে চাই না। দর্শকের জন্য চমক থাকুক।

চার বছর বিরতির পর এপ্রিলে অভিনয়ে ফেরেন জনপ্রিয় এই অভিনেত্রী। গেল ২৩শে এপ্রিল তিনি কলকাতায় সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘কাঠপেন্সিল’ নামের একটি টেলিছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সেখানে চার দিন শুটিং করে দেশে ফেরেন। তবে এখনো টেলিছবিটির শুটিং শেষ হয়নি বলে জানান। এটির কিছু অংশ দৃশ্যায়ন হবে বাংলাদেশে। টেলিছবিটি নির্মাণ করছেন রাফায়েল আহসান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন জ্যোতি হাজরা। খুব শিগগির টেলিছবির বাকি শুটিং আবার শুরু হবে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: