৫ শ্রাবণ ১৪২৫, শুক্রবার ২০ জুলাই ২০১৮, ১২:৪৬ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

এখন জাকারবার্গকেও ব্লক করা যায়


১৮ ডিসেম্বর ২০১৭ সোমবার, ০২:২৫  এএম

নতুনসময়.কম


এখন জাকারবার্গকেও ব্লক করা যায়

ফেসবুকে চালু রয়েছে ব্লক অপশন। ফিচারটির সাহায্যে ব্যবহারকারী যে কাউকে নিজের আওতার বাইরে রাখতে পারেন। তবে একটা সময় ফেসবুকের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গকে ব্লক করা যেত না। অবশেষে তাকেও ব্লক করার সুবিধা চালু করলো ফেসবুক

যেকোনও সময় ব্যবহারকারীরা ফেসবুক প্রধানকে ব্লক করতে পারবেন। গত সেপ্টেম্বর থেকে এ সুবিধা দিচ্ছে ফেসবুক। তার আগ পর্যন্ত চাইলেও জাকারবার্গকে ব্লক করা যেত না। ব্যাপারটি নিয়ে তখন আলোচনা-সমালোচনা শুরু হয়। এ সময় ফেসবুক কর্তৃপক্ষ জানায়, একটি প্রযুক্তিগত ত্রুটির কারণে জাকারবার্গকে ব্লক করা যাচ্ছে না। দ্রুত সমস্যাটি সমাধানের চেষ্টা করা হবে।

অবশেষে সেপ্টেম্বরে ফেসবুক তাদের প্রযুক্তিগত সমস্যার সমাধান করে। কিন্তু তারা কাউকে এ বিষয়টি জানায়নি। সম্প্রতি দ্য নেক্সট ওয়েবের সোশ্যাল মিডিয়া ডিরেক্টর ম্যাট নাভারা বিষয়টি সবার সামনে নিয়ে আসেন। তিনি এক টুইটার পোস্টের মাধ্যমে খবরটি সবাইকে নিশ্চিত করেন।

নাভারা বলেন, আমি এইমাত্র জাকারবার্গকে ব্লক করেছিলাম। সবকিছু ঠিক আছে। ব্লকিংয়ের ক্ষমতা পেয়ে আমি নিয়ন্ত্রণ হারাইনি। সঙ্গে সঙ্গে তাকে আনব্লক করেছি। তবে এই ক্ষমতাটি পেয়ে খুব ভালো লাগছে। আমি ফেসবুকের এই পদক্ষেপকে স্বাগত জানাই।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: