২ ভাদ্র ১৪২৫, শুক্রবার ১৭ আগস্ট ২০১৮, ৭:৪৬ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

জিডি করেও হলো না শেষ রক্ষা


২৬ মে ২০১৮ শনিবার, ১০:২২  পিএম

নতুনসময়.কম


জিডি করেও হলো না শেষ রক্ষা

রাজধানীর দক্ষিণখানে জিডি করেও রক্ষা পেলেন না রফিকুল ইসলাম (৪২) নামের এক ব্যবসায়ীর। ভাড়া বাসার ভেতর থেকে দরজা ভেঙ্গে তার এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে স্বজনরা।

দক্ষিণখান থানাধীন মুন্সী মার্কেটের ওমরের বাসা থেকে শনিবার (২৬ মে) রাত ৮টার দিকে মৃত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

তিনি নরসিংদী জেলার বেলাভো থানাধীন বাঘবর এলাকার মৃত আব্দুল মোল্লার ছেলে।মুন্সী মার্কের্টের ওই বাসায় একাই ভাড়া থাকতেন। অপরদিকে তার স্বজনরা একই এলাকার অন্যান্য ভাড়া বাসায় থাকেন।

মৃত ব্যক্তির ছোট ভাই শফিকুল ইসলাম শফিক নতুনসময়কে বলেন, গত দুই তিন দিন আগে রুবেল ওরফে জিপসি রুবেল ও তার এক সহযোগী টাকার জন্য বড় ভাই রফিকুল ইসলামকে এলোপাথাড়ি মারধর করেছে। ওই দিন থেকেই তিনি অসুস্থ হয়ে পরেন। ঠিকমত খাওয়া দাওয়া করতে পারতেন না। আর ব্যাথায় কাতরাতেন। অবশেষে আজ (শনিবার) সন্ধ্যায় অনেক বার ফোন দিয়েও তাকে না পেয়ে আমরা বাসায় আসি। পরে অনেক ডাকাডাকির পরও তার কোন সাড়া শব্দ না পেয়ে রুমে দরজা ভেঙ্গে বিছানার উপরে তার লাশ দেখতে পাই।

তিনি আরো বলেন, আমার বড় ভাই রফিক এলাকায় সুদের ব্যবসা করতেন। সুদের টাকা তোলার সময় মুন্সী মার্কেট এলাকার জিপসি রুবেল ওরফে রুবেল নামের এক স্থানীয় তার কাছে টাকা চাইত। সে বলত- তুই সুদের ব্যবসা করস, তাই আমাকে টাকা দিতে হবে। নাহলে তোকে মারধর করে টাকা পয়সা নিয়ে যাবো। এ ঘটনায় দক্ষিণখান থানায় একটি জিডিও করেন রফিকুল।

এদিকে দক্ষিণখান থানায় যোগাযোগ করা হলে পুলিশ জানায়, দরজা ভেঙ্গে লাশ উদ্ধারের কোন খবর জানা নেই পুলিশের।

এনএএইচ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: