৩১ শ্রাবণ ১৪২৫, বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ৪:৫৫ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ছাদে বাগান পরিদর্শন করলেন সিইসি


১৭ জানুয়ারি ২০১৮ বুধবার, ১২:৫২  পিএম

নতুনসময়.কম


ছাদে বাগান পরিদর্শন করলেন সিইসি

মঙ্গলবার (১৬ জানুয়ারি) প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা শ্যামনগর উপজেলার ৯নং বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন। তিনি ইউনিয়ন কমপ্লেক্স ভবনের উপর লাগানো দৃষ্টিনন্দন ছাদ বাগান, ভার্মি-কম্পোস্টসহ জৈব সার প্রস্তুত প্রক্রিয়া, অর্গানিক সবজি চাষ এবং কৃষি প্রদর্শনী প্লট পরিদর্শন করেন।

সুন্দরবন সংলগ্ন লোনা পানিতে চিংড়ি চাষ এলাকার জনগণকে উদ্বুদ্ধ করার এ ধরনের ব্যতিক্রমী কর্মকাণ্ড দেখে মুগ্ধ হন।

তিনি ইউনিয়ন পরিষদ এলাকা ঘুরে বিভিন্ন জাতের বৃক্ষ দেখেন এবং বলেন, সমগ্র ইউনিয়ন পরিষদ এলাকাটি এত সুন্দর পরিষ্কার-পরিছন্ন ইউনিয়ন আমি আর কোথাও দেখি নাই। তিনি ইউপি চেয়ারম্যান ভবতোষ কুমার মণ্ডলের উচ্ছ্বসিত প্রশংসা করেন। সিইসি ইউপি চেয়ারম্যান ভবতোষ কুমার মণ্ডল, সদস্য আব্দুর রউফসহ অন্যদের সঙ্গে ফটো-সেশনেও অংশ নেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, সিইসির সহধর্মিণী, নির্বাচন কমিমনের যুগ্ম সচিব মো. ফারুক হোসেন, সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন, জেলা নির্বাচন অফিসার মো.আজহার হোসেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মহসিন উল মুলক, উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান, উপজেলা সহকারি কমিশার (ভূমি) সুজন সরকার, সহকারি পুলিশ সুপার কালিগঞ্জ সার্কেল, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম ও শ্যামনগর থানার ওসি সৈয়দ আব্দুল মান্নান প্রমুখ।

এর পূর্বে তিনি গত ১৫ জানুয়ারি সাতক্ষীরা হতে সুন্দরবন সংলগ্ন ভ্রমণ স্পট আকাশ লীনাতে রাত্রি যাপন করেন। সকালে সুন্দরবন ভ্রমণ করেন এবং বরসা টুরিস্ট-এর গেস্ট হাউজে মধ্যাহ্ন ভোজের পর শ্যামনগর উপজেলা নির্বাচন অফিস পরিদর্শন করেন এবং দৈনন্দিন কাজের প্রসংশা করেন। যশোর বিমান বন্দরের উদ্দেশে রওনা হন।

এনএস/পিডি

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: