৩ পৌষ ১৪২৪, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ৩:৩৯ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

দৈনিক পূর্বকোণের সম্পাদক আর নেই


১৫ নভেম্বর ২০১৭ বুধবার, ০১:২০  পিএম

নতুনসময়.কম


দৈনিক পূর্বকোণের সম্পাদক আর নেই

চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক পূর্বকোণের সম্পাদক স্থপতি তসলিমউদ্দিন চৌধুরী মারা গেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। বুধবার সকাল পৌনে ৭টার দিকে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন তসলিমউদ্দিন চৌধুরী। তার মৃত্যুতে চট্টগ্রাম সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

বুধবার এশার নামাজের পর নাসিরাবাদ বালক উচ্চ বিদ্যালয় মাঠে তসলিমউদ্দিন চৌধুরীর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর রাউজান পৌরসভার (জলিলনগর) ঢেউয়া হাজিপাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

চট্টগ্রামের ঐতিহ্যবাহী এ পত্রিকাটি ১৯৮৬ সালের ১০ ফেব্রুয়ারি প্রথম প্রকাশ পায়। সমৃদ্ধ চট্টগ্রাম গড়ার অঙ্গীকার নিয়ে পত্রিকাটি প্রতিষ্ঠা করেন মোহাম্মদ ইউছুফ চৌধুরী। শুরু থেকে প্রতিনিয়ত কাগুজে সংস্করণ প্রকাশিত হয়ে আসলেও বিগত কয়েক বছর ধরে এর অনলাইন সংস্করণও প্রকাশিত হচ্ছে নিয়মিত।

১৯৫৪ সালের ১ জানুয়ারি নগরীর একটি বেসরকারি হাসপাতালে জন্ম নেওয়া স্থপতি তসলিমউদ্দিন চৌধুরী ১৯৮৯ সালের ১ ফেব্রুয়ারি দৈনিক পূর্বকোণের সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। ২০০৭ সালের এপ্রিলে পূর্বকোণ গ্রুপের চেয়ারম্যান মনোনীত হন।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: