১৪ আষাঢ় ১৪২৪, বুধবার ২৮ জুন ২০১৭, ১১:২৬ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

৩৬ বছর বয়সে মহিলাদের যৌন চাহিদা সবচেয়ে বেশি থাকে


১৭ জুন ২০১৭ শনিবার, ০৪:৩৫  এএম

নতুনসময়.কম


৩৬ বছর বয়সে মহিলাদের যৌন চাহিদা সবচেয়ে বেশি থাকে

২০ থেকে ৩০ বছরের মধ্যে মহিলাদের যৌন চাহিদা সবচেয়ে বেশি থাকে বলে অনেকের ধারণা। কিন্তু একটি নতুন গবেষণা বলছে অন্য কথা। মহিলাদের শারীরিক চাহিদা সম্পর্কে এক নতুন গবেষণায় প্রকাশিত তথ্য বলছে, ৩৬ বছর বয়সে মহিলাদের যৌন চাহিদা সবচেয়ে বেশি থাকে।

প্রায় ২৬০০ মহিলার উপর একটি সমীক্ষা চালিয়ে তাদের যৌন আকাঙ্খা সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চায় একটি গর্ভনিরোধক ওষুধের সংস্থা। কীভাবে, কখন ও কতক্ষণ তারা যৌন সুখ উপভোগ করেন। সেই বিষয়ে জানতে চাওয়া হয়।

মহিলাদের তিনটি গ্রুপে ভাগ করা হয়। ২৩ বছরের নিচে, ২৩-৩৫ বছরের মধ্যে ও ৩৬ বছরের উপরে।

ওই সমীক্ষায় ৩৬ বছরের উপরের মহিলারা জানিয়েছেন, তারা দিনের বেশিরভাগ সময়ই সেক্স সংক্রান্ত কথা ভাবেন। দশজনের মধ্যে আটজন মহিলাই জানিয়েছেন, স্বল্প পোশাকে রাস্তায় বেরোতে তাদের কোনও আপত্তি নেই। বরং, বিকিনি পরা অবস্থায় অন্য পুরুষদের নজর তারা উপভোগ করেন।

২৩ বছরের কম ও ২৩-৩৫ বছরের মহিলাদের গ্রুপটির ১০ জনের মধ্যে মাত্র চারজন জানিয়েছেন, তারা পার্টনারের সঙ্গে সেক্স নিয়ে সুখী।

অন্যদিকে, ৩৬ বছর ও তার বেশি বয়সী মহিলারা জানিয়েছেন, তাদের ঘনঘন অর্গ্যাজম হয়। বাকি দুটি গ্রুপের মহিলাদের প্রতি ১০ জনের মধ্যে মাত্র ৫ জন জানিয়েছেন, তাদের সঙ্গীর সঙ্গে মিলনের সময় চরম অর্গ্যাজম অনুভব করেন।

বয়স্ক মহিলাদের গ্রুপটির সদস্যরা জানিয়েছেন, গত চার সপ্তাহ তারা দুর্দান্ত সেক্স করে কাটিয়েছেন। কিন্তু তুলনামূলক অল্পবয়স্ক মহিলাদের গ্রুপের মাত্র অর্ধেক মহিলা মনে করেন, তারা গত চার সপ্তাহে মোটামুটি ভাল সেক্স লাইফ উপভোগ করেছেন।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: