৪ কার্তিক ১৪২৪, বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭, ৩:০৬ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

৩১ অক্টোবর বিসিবির নির্বাচন


১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার, ০৭:৪১  পিএম

নতুনসময়.কম


৩১ অক্টোবর বিসিবির নির্বাচন

আদালতের পূর্ণাঙ্গ রায় হাতে আসেনি এখনও। অথচ তার আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনের তারিখ ঘোষণা করে দিয়েছে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার বিকেলে মিরপুরে বিসিবির কার্যালয়ে অনুষ্ঠিত হয় নির্বাচন কমিশনের সভা, সেই সভাতেই ঘোষণা করা হয়েছে নির্বাচনের তারিখ। ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে বাংলাদেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থার নির্বাচন।

সভা শেষে নির্বাচন কমিশনের প্রধান যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. ওমর ফারুক (এনডিসি) বিষয়টি নিশ্চিত করেছেন সংবাদমাধ্যমকে। বিসিবির এই কমিটির মেয়াদ শেষ হবে ১৭ অক্টেবর। মেয়াদ শেষ হওয়ার দুই সপ্তাহের মধ্যেই নির্বাচন কমিশন নির্বাচনের তারিখ ঘোষণা করলো।

গত ৫ অক্টোবর পরিচালনা পর্ষদের জরুরি সভা ডেকে পাঁচ সদস্যের নির্বাচন কমিশনও গঠন করে ফেলেছে নাজমুল হাসানের নেতৃত্বাধীন বোর্ড। গত মঙ্গলবার পাঁচ সদস্যের ওই নির্বাচন কমিশন অনুমোদন করেছে জাতীয় ক্রীড়া পরিষদ।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আসাদুল ইসলামকে প্রধান নির্বাচন কমিশনার করার কথা থাকলেও নিয়োগ দেওয়া হয়েছে ওমর ফারুককে। কমিশনের অন্য চার সদস্য হলেন- বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. ইকরামুল হক, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক মো. শুক্কুর আলী, আইন পরামর্শক ব্যারিস্টার ফাহিমুল হক এবং বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: