৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮, ৫:২৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

৩মাস পর নিজ ঠিকানায়


১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার, ১১:২৮  পিএম

ঝিনাইদহ করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


৩মাস পর নিজ ঠিকানায়

৩মাস ধরে নিজেদের ভিটেমাটি থেকে দূরে ছিলেন নরুল ইসলাম ও তাঁর পরিবার। নানা নির্যাতন ও শোষণে শিকার হয়ে ভিটেমাটি ছেড়ে যাযাবর জীবন যাপন করছিলেন।

বিভিন্ন পত্র-পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের পর ঝিনাইদহের শৈলকুপায় গ্রামছাড়া পরিবারটিকে ফিরিয়ে আনলেন শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন।

সোমবার (১২ মার্চ) বিকেলে উপজেলার ত্রিবেনী গ্রামে নরুল ইসলামের নিজ বাড়িতে উপস্থিত হয়ে পরিবারের সবাইকে তাদের বাড়িতে তুলে দেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন ত্রিবেনী ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল হক খান, শৈলকুপা থানার এএস আই আজাদ রহমান, ইউপি সদস্য সোলাইমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়া শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি এম হাসান মুসা ,সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সুমনও উপস্থিত ছিলেন।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন সাংবাদিকদের জানান, তার থানা এলাকায় নাশকতা, অরাজকতা, সন্ত্রাসী কার্যকলাপ, চাঁদাবাজী, মাদক ব্যবসাসহ কোন অপরাধমূলক কর্মকাণ্ড চলতে দেয়া হবেনা।

সামাজিক অপকর্মের সাথে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, কাউকে ছাড় দেয়া হবেনা। অপরাধ, অপকর্মের সাথে জড়িতদের আইনের আওতায় এনে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করার কথা জানালেন।

তিনি আরো জানান, কোনো অপরাধী তার হাত থেকে রেহাই পাবেনা। সে যেই হোক না কেনো। যেখানেই সন্ত্রাসী কার্যকলাপের ঘটনা ঘটবে সেখানেই দমন করা হবে।

উল্লেখ্য, ত্রিবেনী গ্রামের মৃত শফি মন্ডলের ছেলে নরুল ইসলাম বিভিন্ন নির্যাতনের শিকার হয়ে গত ৩ মাস ধরে গ্রাম ছাড়া ছিলেন। বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর তাকে আবার গ্রামে ফিরিয়ে আনা হয়েছে।

টিজেআর/এমএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: