১১ জ্যৈষ্ঠ ১৪২৫, শনিবার ২৬ মে ২০১৮, ২:২৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

স্বামী হত্যা: স্ত্রী ও প্রেমিকের ফাঁসি


১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার, ০৫:২৫  পিএম

নতুনসময়.কম


স্বামী হত্যা: স্ত্রী ও প্রেমিকের ফাঁসি

গাজীপুরের টঙ্গীতে পরকীয়া সম্পর্কের জের ধরে স্বামী আব্দুল হান্নান হত্যা মামলায় স্ত্রী ও তার সহযোগীর ফাঁসির রায় দিয়েছে আদালত। একই সঙ্গে দণ্ডপ্রাপ্তদের ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার সকালে গাজীপুর অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. ইকবাল হোসেন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, নিহত আব্দুল হান্নানের স্ত্রী ও সিরাজগঞ্জের একডালা গ্রামের মোজাহার আলী মাস্টারের মেয়ে নাজমা বেগম ও ঝিনাইদহ জেলার সোনাতনপুর গ্রামের আব্দুল বারেজ বিশ্বাসের ছেলে মান্নান হোসাইন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

জানা গেছে, নিহত হান্নান ও তার স্ত্রী নাজমা বেগমকে নিয়ে টঙ্গীর সাতাইশ এলাকায় মোসলেম উদ্দিনের বাড়ির দ্বিতীয় তলায় ভাড়ায় বসবাস করতেন। একই তলায় আসামি মান্নান হোসাইনও থাকতেন। একই বাসায় বসবাস ও যাতায়াতের সুবাদে মান্নান হোসাইনের সঙ্গে আব্দুল হান্নানের স্ত্রী নাজমা বেগমের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে হান্নান তার স্ত্রীকে এ নিয়ে সতর্ক করেন এবং মান্নানকে বাসা ছেড়ে দিতে বলেন। এরই জের ধরে ক্ষিপ্ত হয়ে ২০১২ সালের ২৭ জানুয়ারি রাতে নাজমা বেগম ও মান্নান হোসাইন পরস্পর যোগসাজসে আব্দুল হান্নানকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরদিন পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

এঘটনায় নিহতের বড় ভাই আব্দুল মান্নান বাদী হয়ে টঙ্গী থানায় মামলা দায়ের করেন। পরে ২০১২ সালের ১১ জুন ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজন আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। দীর্ঘ শুনানি ও ১৩ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত মঙ্গলবার এ রায় দেয়।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন গাজীপুরের পিপি অ্যাডভোকেট হারিছউদ্দিন আহম্মদ। তিনি এ মামলার রায়ে সন্তোষ প্রকাশ করেন।

নূর

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: