৬ শ্রাবণ ১৪২৫, শনিবার ২১ জুলাই ২০১৮, ১:২৯ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ব্যাংকে নিয়োগ

স্থগিত কেন্দ্রের পুনরায় পরীক্ষা ২০ জানুয়ারি


১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার, ০৭:১৩  পিএম

নতুনসময়.কম


স্থগিত কেন্দ্রের পুনরায় পরীক্ষা ২০ জানুয়ারি

সরকারি আট ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে এক হাজার ৬৬৩ সিনিয়র অফিসার নিয়োগের বহুনির্বাচনী পরীক্ষার (এমসিকিউ) তারিখ নির্ধারিত ছিল শুক্রবার। বিকাল সাড়ে তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত ঘণ্টাব্যাপী একশত নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

কিন্তু পরীক্ষা দিতে গিয়ে বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার’স সিলেকশন কমিটি (বিএসসি) ও একটি কেন্দ্র কর্তৃপক্ষের অব্যবস্থাপনার বলি হয়েছেন আট হাজার ৪৬৭ চাকরিপ্রার্থী। এই চাকরিপ্রার্থীরা পরীক্ষায় অংশ নিতে পারেন নি।

এরা সবাই মিরপুর ১ এ অবস্থিত হযরত শাহ্ আলী মহিলা কলেজে কেন্দ্রে পরীক্ষার জন্য প্রবেশপত্র সংগ্রহ করেছিলেন। এই প্রার্থীদের জন্য পুনরায় পরীক্ষার তারিখ ঘোষণা করেছে বিএসসি। আগামী ২০ জানুয়ারি এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ঐদিন বিকাল সাড়ে তিনটায় মিরপুর বাংলা কলেজ ও হযরত শাহ্ আলী মহিলা কলেজে এই পরীক্ষা নেওয়া হবে।

এরপর বিকালেই কলেজটিতে উপস্থিত হন বিএসসি’র সদস্য সচিব মো. মোশাররফ হোসেন খান। কর্তৃপক্ষের সাথে বৈঠক শেষে পুনরায় পরীক্ষার তারিখ ঘোষণা করেন। মোশাররফ হোসেন খান জানান, ২০ জানুয়ারি এ কেন্দ্রের পরীক্ষা পুনরায় অনুষ্ঠিত হবে। যারা ইতোমধ্যে প্রবেশপত্র সংগ্রহ করেছে তারাই শুধু পরীক্ষায় অংশ নিতে পারবেন। মিরপুর বাংলা কলেজ ও হযরত শাহ্ আলী মহিলা কলেজে এই পরীক্ষা নেওয়া হবে বলে জানান তিনি।

এর আগে পরীক্ষাকেন্দ্রটিতে আসন বিন্যাসসহ নানা অব্যবস্থাপনায় ক্ষোভ দানা বাঁধতে থাকে শিক্ষার্থীদের মনে। প্রতিবাদী হয়ে ওঠেন তারা। ভাঙচুর শুরু করেন কলেজে। এক পর্যায়ে অবস্থা নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে পরীক্ষা স্থগিত করা হয়। পরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা শাহআলী মার্কেট এলাকায় অবস্থান নিলে সেখানে এলাকাটি অবরুদ্ধ হয়ে যায়।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: