৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭, ১০:০৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

স্ত্রীর সামনেই পানিতে ডুবে গেলেন স্বামী


১৩ আগস্ট ২০১৭ রবিবার, ১২:৩৮  এএম

নতুনসময়.কম


স্ত্রীর সামনেই পানিতে ডুবে গেলেন স্বামী

শখ করেই পানিতে নেমেছিলেন তিনি। চাকরির ব্যস্ততায় পুকুরে নামার ফুসরত পান না তিনি। তাই বৌকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন কুমিল্লার ধর্মসাগরে। সেখানে বেড়ানোর এক পর্যায়ে পানি গোসল করতে নামেন । কিন্তু তিনি আর উঠতে পারেননি। স্ত্রীর সামনেই পানিতে তলিয়ে যান। এসময় তার স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলেও কোন লাভ হয়নি। ততক্ষণে তিনি না ফেরার দেশে পাড়ি জমান।

বলছিলাম ব্যাংক কর্মকর্তা রুবায়েত ইমরান ও হোসনে আরা হাসি দম্পতির কথা।

শনিবার দুপুরে কুমিল্লার ধর্মসাগরে গোসল করতে নেমে এভাবেই স্ত্রীর সামনেই পানিতে ডুবে মারা যান ব্যাংক কর্মকর্তা রুবায়েত।

বছর খানেক আগে তারা বিয়ে করেছেন। নববধূকে নিয়ে কুমিল্লা শহরে গিয়েছিলেন ব্যাংক কর্মকর্তা রুবায়েত। তবে এটাই যে তাঁর শেষ যাওয়া হবে তা হয়তো ভাবতে পারেননি তিনি।

রুবায়েত রাজধানীতে একটি বেসরকারি ব্যাংকে চাকরি করতেন। তিনি ঢাকার খিলগাঁওয়ের বাসিন্দা কুমিল্লার বিসিকের সাবেক পরিচালক মুস্তাফিজুর রহমানের ছেলে।

রুবায়েতের স্ত্রী হোসনে আরা হাসি স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) একজন কর্মকর্তা। এর আগে আনসারের সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

কুমিল্লা কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) রাকিবুল হাসান জানান, রুবায়েতের স্ত্রী হাসি শুক্রবার রাতে একটি প্রশিক্ষণে কুমিল্লায় এসেছিলেন। সেখানে আসার পর তিনি তার স্বামীকে নিয়ে একটি রেস্টহাউজে রাতে থাকেন এবং পরদিন শনিবার সকালে আনসারের গাড়িতে করে ধর্মসাগরে বেড়াতে যান। সেখানে গিয়েই ঘটে ওই ঘটনা।

তিনি আরো জানান, উদ্ধারের পর রুবায়েতকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে সন্ধ্যায় তাঁর লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: