১ ভাদ্র ১৪২৫, বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ৮:০৮ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

স্ত্রীর বিয়ে, যা করল সাবেক জামাই!


০৪ আগস্ট ২০১৮ শনিবার, ১০:৩১  এএম

নতুনসময়.কম


স্ত্রীর বিয়ে, যা করল সাবেক জামাই!

প্রতিশোধ নিতে শ্বশুরকে কুপিয়ে হত্যা করল ‘প্রাক্তন’ জামাই। মৃতের নাম অমর বিশ্বাস (৩৫)। ভারতের নদীয়ার হাঁসখালি থানার ঘাঘার চর গ্রামে নির্মম এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, প্রতিবেশী যুবক প্রকাশ বিশ্বাসের সঙ্গে এক বছর আগে প্রেম করে বিয়ে হয় অমর বিশ্বাসের মেয়ের। প্রেম করে বিয়ে করলেও তাদের সংসারে শান্তি ছিল না। অভিযোগ রয়েছে, বিয়ের পর থেকেই স্ত্রীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার করতে শুরু করে প্রকাশ মণ্ডল। এটা দেখে শেষমেষ বাধ্য হয়েই জামাই প্রকাশ মণ্ডলের হাত থেকে বাঁচাতে নিজের মেয়েকে বাড়িতে নিয়ে আসেন শ্বশুর অমর বিশ্বাস।

মেয়েকে বাড়িতে ফিরিয়ে আনার ঘটনার পর থেকেই জামাই প্রকাশের সঙ্গে শ্বশুর অমরের বিবাদ সৃষ্টি হয়। এরপর থেকে অনেকটা বাধ্য হয়ে অমর বিশ্বাস স্ত্রী ও মেয়েকে নিয়ে পাশের গ্রামে ভাড়া থাকতে শুরু করেন।

অন্যদিকে, মেয়ের আবারও বিয়ে দেয়ার মন স্থির করেন অমর বিশ্বাস। তিন মাস আগে মেয়েকে ফের অন্যত্র বিয়ে দেন তিনি। আর একথা জানতে পেরেই অমর বিশ্বাসকে প্রাণনাশের হুমকি দেয় সাবেক জামাই প্রকাশ মণ্ডল।

অমর বিশ্বাসের পরিবারের লোকজন জানিয়েছেন, এই কথা পুলিশকে জানানো হয়েছিল। তারপর পুলিশ প্রকাশকে আটকও করে। এতেও কোনো কাজ হয়নি। গত শুক্রবার সকালে নিজের পৈতৃক বাড়িতে মায়ের ওষুধ দেয়ার জন্য এসেছিলেন অমর বিশ্বাস। মাকে ওষুধ দিয়ে ফেরার পথে রাস্তার মধ্যে শ্বশুর অমরের উপর হামলা করে প্রকাশ। এসময় ধারালো অস্ত্র নিয়ে শ্বশুর অমরের উপর ঝাঁপিয়ে পড়ে ‘প্রাক্তন’ জামাই প্রকাশ। এলোপাথাড়ি কোপানোয় রাস্তায় লুটিয়ে পড়েন অমর বিশ্বাস। এরপর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

এই ঘটনার পর উত্তেজিত এলাকাবাসী অভিযুক্ত প্রকাশ মণ্ডলের বাড়িতে ভাঙচুর চালায়। এমনকি তার বাড়িতে আগুন ধরিয়ে দেয়া হয়।

অন্যদিকে, ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত প্রকাশ মণ্ডল। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ইতোমধ্যে এ ঘটনার তদন্ত শুরু হয়েছে।

কেআই

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: