৮ কার্তিক ১৪২৪, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ৫:৪৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনা মামলায় পুলিশসহ গ্রেপ্তার ২


১৩ আগস্ট ২০১৭ রবিবার, ০৫:৪৮  এএম

নতুনসময়.কম


স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনা মামলায় পুলিশসহ গ্রেপ্তার ২

স্ত্রীর বাবার আত্মহত্যার প্ররোচনা মামলায় গাইবান্ধায় এক পুলিশসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, গাইবান্ধা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশিষ চন্দ্র সাহা (৩৩) ও তার মামা পূর্ণ চন্দ্র সাহাকে (৫৫)।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে গাইবান্ধা সদর থানা থেকে দেবাশিষকে ও শহরের মাস্টারপাড়া এলাকা থেকে পূর্ণ চন্দ্র সাহাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বোনারপাড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান।

শনিবার বিকেলে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে দেবাশিষসহ ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন লাবনির বাবা গোবিন্দ চন্দ্র সাহা।

এই মামলার অপর আসামিরা হচ্ছে দেবাশিষ চন্দ্র সাহার বাবা নির্মল চন্দ্র সাহা (৬১), মা আলো রানী সাহা (৫৫), বোন প্রীতিলতা সাহা প্রীতি (৩৬), ভগ্নিপতি তপন কুমার সাহা (৪০) ও মামা পূর্ণ চন্দ্র সাহা (৫৫)। এই মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গাইবান্ধার পুলিশ সুপার মাশরেকুর রহমান খালেদ বলেন, এই ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুককে আহ্বায়ক করে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। প্রতিবেদন পেলে দেবাশিষের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, চলতি বছরের মার্চ মাসে দেবাশিষ চন্দ্র সাহার সঙ্গে একই জেলার ভুরুঙ্গামাড়ি উপজেলা শহরের গোবিন্দ চন্দ্র সাহার মেয়ে লাবনী সাহার পারিবারিকভাবে বিয়ে হয়। বৃহস্পতিবার দুপুরে দেবাশিষ সাহার স্ত্রী লাবনি সাহা (৩০) সান্তাহার-লালমনিরহাট রেলরুটের গাইবান্ধা সদর উপজেলার রাধাকৃষ্ণপুর এলাকায় ট্রেনের নিচে লাফ দিয়ে আত্মহত্যা করেন।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: