৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮, ৬:৩৯ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

সৌদিতে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশির মৃত্যু


০৯ জুলাই ২০১৮ সোমবার, ০৫:৪৪  পিএম

নতুনসময়.কম


সৌদিতে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশির মৃত্যু

সৌদি আরবের মধ্যাঞ্চলের একটি নিরাপত্তা তল্লাশি চৌকিতে বন্দুকধারীদের সঙ্গে আইন-শৃঙ্খলাবাহিনীর গোলাগুলির ঘটনায় এক বাংলাদেশিসহ অন্তত চারজনের প্রাণহানি ঘটেছে। নিহতদের মধ্যে দুই হামলাকারী ও নিরাপত্তাবাহিনীর এক সদস্যও রয়েছে।

সোমবার সৌদি স্বরাষ্ট্রমন্ত্রণালয় গোলাগুলিতে এক বাংলাদেশি-সহ চারজনের প্রাণহানির তথ্য নিশ্চিত করেছেন বলে খবর দিয়েছে বার্তাসংস্থা এএফপি।

মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, কাসিম প্রদেশের বুরাইদাহ-তারফিয়াহ সড়কের একটি তল্লাশি চৌকিতে তিন বন্দুকধারী হামলা চালিয়েছে। রোববার বিকেলের দিকে বন্দুকধারীরা একটি গাড়িতে করে এসে ওই হামলা চালায়। ‘গোলাগুলিতে দুই সন্ত্রাসী নিহত হয়েছে। আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।’

নিহত কর্মকর্তার নাম সুলেইমান আব্দেলআজিজ আব্দেল লতিফ। মন্ত্রণালয় গোলাগুলিতে এক বাংলাদেশি প্রাণহানির খবর দিলেও তার নাম প্রকাশ করেনি। কর্তৃপক্ষ বলছে, নিরাপত্তা চৌকিতে হামলার ঘটনায় তদন্ত শুরু হয়েছে।

চলতি বছরের ২০ এপ্রিল দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলেল প্রদেশ আসিরে সন্ত্রাসী হামলায় চার সৌদি পুলিশ নিহত ও চারজন আহত হয়। সাম্প্রতিক বছরগুলোতে দেশটিতে জঙ্গিগোষ্ঠী আল-কায়েদা, তালেবানসহ বিভিন্ন সন্ত্রাসীগোষ্ঠীর হামলা হয়। তবে দেশটির পূর্বাঞ্চলে নিরাপত্তাবাহিনীর সদস্যদের সঙ্গে শিয়া মতাবলম্বীদের সংঘর্ষের ঘটনাও ঘটেছে।

এসএ

 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: