৩০ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৫ আগস্ট ২০১৮, ৩:০৩ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

সৌদিতে আরো ৩ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু


২৯ জুলাই ২০১৮ রবিবার, ০১:৪৭  পিএম

নতুনসময়.কম


সৌদিতে আরো ৩ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

চলতি বছর হজ পালন করতে গিয়ে সৌদি আরবের মক্কায় আরো তিন বাংলাদেশি হজযাত্রী মারা গেছেন। এ তিনজনকে নিয়ে এবার পবিত্র হজ পালন করতে গিয়ে মোট আটজন হজযাত্রী মারা গেলেন। ধর্ম মন্ত্রণালয়ের অধীনে মক্কা থেকে প্রকাশিত হজ বুলেটিন সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

নিহতরা হলেন দিনাজপুর সদরের মো.আখতারুজ্জামান (৬২), বরিশাল বাকেরগঞ্জ ভরপাশা গ্রামের এম এ বারাক হাওলাদার (৬৩) ও কিশোরগঞ্জ হোসাইনপুরের সাহেদল গ্রামের মো. মতিউর রহমান (৫৯)।

নিহতদের মধ্যে মো. মতিউর রহমান মারা যান গত শুক্রবার। তার পিলগ্রিম আইডি ১৪৫৩১৪১ ও পাসপোর্ট নম্বর বিকিউ ০৩৮৯৬৫৪। তিনি সেরাপ অ্যাভিয়েশন সার্ভিসেসের (হজ লাইন্সেস নম্বর ১৪৫৩) মাধ্যমে গত ২৬ জুলাই সৌদি এয়ারলাইন্স যোগে সৌদি যান।

আর এম এ বারাক হাওলাদার মারা যান শনিবার (২৮ জুলাই)। তার পিলগ্রিম নম্বর ০২৮৬০৩৮ ও পাসপোর্ট নম্বর বিএম ০৪৪৪৮২৭। তিনি বিলাস ট্রাভেলস অ্যান্ড ট্যুরসের (হজ লাইন্সেস নম্বর ০২৮৬) মাধ্যমে গত ২৪ জুলাই বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যোগে সৌদি আরব যান।

এছাড়া মো. আখতারুজ্জামান নামে আরো একজন মারা যান শনিবার। তার পিলগ্রিম আইডি নম্বর ০৩৪৭১৭৭ ও ও পাসপোর্ট নম্বর বিকিউ ০৯৩২৩৭৮। তিনি আকাবা ইন্টারন্যাশনালের (হজ লাইসেন্স নম্বর ০৩৪৭) মাধ্যমে গত ২৪ জুলাই সৌদি এয়ারলাইন্সে সৌদি পৌঁছান।

পিডি

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: