৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮, ৫:১৯ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

সুয়ারেস-কৌতিনিয়োর গোলে অপরাজিত বার্সা


১১ মার্চ ২০১৮ রবিবার, ১০:৫২  এএম

নতুনসময়.কম


সুয়ারেস-কৌতিনিয়োর গোলে অপরাজিত বার্সা

লা লিগায় পয়েন্ট টেবিলের তলানির দল মালাগাকে হারাতে কোনো বেগ পেতে হয়নি বার্সেলোনার। লুইস সুয়ারেস ও ফিলিপে কৌতিনিয়োর গোলে শিরোপা পুনরুদ্ধারের পথে আরেক ধাপ এগিয়েছে কাতালান ক্লাবটি।

শনিবার রাতে মালাগার মাঠে ২-০ গোলে জিতেছে লিগে এখন পর্যন্ত অপরাজিত বার্সেলোনা।

লিওনেল মেসিকে ছাড়া খেলতে নামা বার্সেলোনা ম্যাচের ত্রয়োদশ মিনিটে এগিয়ে যেতে পারতো। তবে সুয়ারেসের জোরালো শট ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক।

১৫তম মিনিটে সুয়ারেসই বার্সেলোনাকে এগিয়ে দেন। বাঁ-দিক থেকে জর্দি আলবার দারুণ ক্রসে হেডে এবারের লিগে ২১তম গোলটি করেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

২৮তম মিনিটে ডান দিক থেকে উসমান দেম্বেলের পাস পেয়ে ব্যাকহিলে ব্যবধান দ্বিগুণ করেন জানুয়ারিতে লিভারপুল থেকে আসা ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো।

দুই মিনিট পর জর্দি আলবাকে পিছন থেকে অহেতুক ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন স্প্যানিশ খেলোয়াড় সামুয়েল গার্সিয়া।
৩৬তম মিনিটে প্রথম ও সহজ সুযোগ পেয়েছিল মালাগা। কিন্তু ছয় গজ বক্সে ফাঁকায় বল পেয়ে লক্ষ্যভ্রষ্ট হেড করেন মরক্কোর ফরোয়ার্ড ইউসেফ এন-নেসিরি। ছয় মিনিট পর কৌতিনিয়োর শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক রবের্তো হিমেনেস।

দ্বিতীয়ার্ধে ঢিমেতালে চলা খেলায় কোনো দলই তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি।

২৮ ম্যাচে ২২ জয় ও ছয় ড্রয়ে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৭২। ১১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা আতলেতিকো মাদ্রিদ।

২৮ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে এইবারের মাঠে ২-১ গোলে জেতা রিয়াল মাদ্রিদ। দিনের আরেক ম্যাচে সেভিয়াকে ২-০ ব্যবধানে হারানো ভালেন্সিয়া ৫৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে।

এসএম

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: