১ ভাদ্র ১৪২৪, বুধবার ১৬ আগস্ট ২০১৭, ১১:২২ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

সিংহ শাবকের সঙ্গে খেলতে গিয়ে বিপাকে অর্ধনগ্ন মডেল! (ভিডিও)


১৯ জুন ২০১৭ সোমবার, ০৪:১৯  এএম

নতুনসময়.কম


সিংহ শাবকের সঙ্গে খেলতে গিয়ে বিপাকে অর্ধনগ্ন মডেল! (ভিডিও)

 

রুশ অন্তর্বাস মডেল শ্বেতা বিলিয়ালোভা। এবার রীতিমতো খেলা করতে দেখা গিয়েছে এক সত্যিকারের সিংহ শাবকের সঙ্গে।

সম্প্রতি তিনি এমন একটি ভিডিও ক্লিপ তার ইনস্টাগ্রাম একাউন্টে আপলোড করেছেন, যা কেবল ভাইরালই হয়নি, সেটা দেখে তাজ্জব হয়ে গিয়েছে গোটা সোশ্যাল মিডিয়া।

‘ডিজনি’-এর চিরকালীন ছবি ‘দ্য লায়ন কিং’-এর থিম সং ‘সার্কল অফ লাইফ’ গেয়েছিলেন কিংবদন্তি ব্রিটিশ গায়ক স্যার এলটন জন। আর সেই গানের ভিডিওতে এলটনকে খেলা করতে দেখা গিয়েছিল সত্যিকারের সিংহ শাবকের সঙ্গে। সেখান থেকেই হয়তো প্রেরণা পেয়েছিলেন মডেল শ্বেতা।

‘লায়ন কিং’-এর সঙ্গে মিল রেখে এই ক্লিপটির নাম শ্বেতা দিয়েছেন ‘সিম্বা’। ক্লিপের ব্যাকগ্রাউন্ডে বাজছে এলটন জনেরই সেই `সার্কল অফ লাইফ`।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ঘটনাস্থল শ্বেতার বেডরুম হলেও পুরো আবহেই কেমন একটা আফ্রিকাভাব। সিংহশাবককে নিয়ে সেই রকমভাবে চটকা চটকি করছিলেন শ্বেতা, যেমনটা করা হয়েছিল ছবিতে। কিন্তু সিংহছানাকে মুখের সামনে তুলে ধরতেই ঘটে গেল সেই বাজে ঘটনা। সিংহছানা শ্বেতার মুখের ওপরে প্রস্রাব করে দেয়।

কিন্তু শ্বেতা পুরো ব্যাপারটিকে স্পোর্টিংলি নিয়েছেন। তাই মজা করে পোস্ট করেছেন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায়। তার পরে প্রায় ৭৫,০০০ লাইক পড়ে সেই পোস্টে। সেই সঙ্গে অনেকে এ কথাও বলতে শুরু করেন যে, পুরো ব্যাপারটাই নাকি সাজানো। ক্যামেরাম্যানই নাকি কায়দা করে পিচকিরি দিয়ে পানি ঢেলে দেয়া হয়েছে শ্বেতার মুখে। ব্যাপারটা নাকি একেবারেই পাবলিসিটি স্টান্ট।

কিন্তু এ বিষয়ে শ্বেতা মুখে কুলুপ এঁটেছেন। অনেকে একথাও বলছেন, মুখ খোলা তার পক্ষে সম্ভবই নয়, কারণ তার মুখে তো সিংহছানা প্রস্রাব করে দিয়েছে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: