৭ কার্তিক ১৪২৪, সোমবার ২৩ অক্টোবর ২০১৭, ১১:৫৪ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

সরাইলে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত


১৯ জুন ২০১৭ সোমবার, ০২:৪৩  পিএম

নতুনসময়.কম


সরাইলে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। নিহতের নাম সেলিম মিয়া (৩২)। সে ডাকাত বলে জানিয়েছে পুলিশ। নিহত ডাকাত সেলিম ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মালিহাতা গ্রামের তাজুল ইসলামের ছেলে। এসময় সরাইল থানা পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন।

রোববার দিবাগত রাতে উপজেলার বেড়তলা গ্রামে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে পুলিশ দুটি পাইপগান, আট রাউন্ড খালি কার্তুজ, দুই রাউন্ড তাজা কার্তুজ, একটি গ্রিল কাটার ও চারটি বর্শা উদ্ধার করেছে।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রূপক কুমার সাহা জানান, রোববার দিবাগত গভীর রাতে বেড়তলা গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসীরা সেলিমকে আটক করে পুলিশে খবর দেন। পরে একদল পুলিশ বেড়তলা গ্রামে গিয়ে সেলিমকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়ার পথে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়তে থাকে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছোড়ে। এসময় সহযোগীদের ছোড়া গুলিতে ঘটনাস্থলেই সেলিম নিহত হন এবং পুলিশের পাঁচ সদস্য আহত হন। পরে ঘটনাস্থল থেকে দুটি পাইপগানসহ কিছু অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ওসি জানান, নিহত ডাকাত সেলিমের বিরুদ্ধে ডাকাতি, চুরি ও ছিনতাইয়ের অভিযোগে আটটি মামলা রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: