৪ শ্রাবণ ১৪২৫, বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮, ৭:২৬ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

শ্রীমঙ্গলে চা নিলাম কার্যক্রম শুরু


১৪ মে ২০১৮ সোমবার, ১২:১২  পিএম

মৌলভীবাজার করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


শ্রীমঙ্গলে চা নিলাম কার্যক্রম শুরু

চায়ের রাজধানী শ্রীমঙ্গলে চা নিলাম কার্যক্রম শুরু হয়েছে। শ্রীমঙ্গল অকটন সেন্টারে দেশের বিভিন্ন প্রান্ত থেকে চায়ের বায়ার ও ব্রোকার্সরা এতে অংশ নিচ্ছেন।

সোমবার (১৪ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী সিলেটবাসীর বহুল প্রতিক্ষিত এ কার্যক্রম শুরু হয় সকাল সাড়ে ৮টায়। বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো. জাহাঙ্গীর আর মুস্তাহিদুর রহমান পিএসসি এসময় উপস্থিত ছিলেন।

শ্রীমঙ্গলে অবস্থিত টি প্ল্যান্টার অ্যান্ড ট্রেডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টিপিটিএবি) উদ্যোগে এ কার্যক্রম চলছে। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- এমএম ইস্পাহানি চা কোম্পানির চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মির্জা সালমান ইস্পাহানি, ফিনলে টি’র চিফ অপারেটিং অফিসার এএম শামসুল মহিত চৌধুরী প্রমুখ।

এই নিলাম কার্যক্রমে ন্যাশনাল ব্রোকার্স, পূর্ববাংলা ব্রোকার্স, কেএস ব্রোকার্স, প্রোডিউস ব্রোকার্স, প্রোগ্রেসিভ ব্রোকার্স, ইউনিটি ব্রোকার্স এবং প্লান্টার ব্রোকার্স অংশ নেয়।

দুপুর ২টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাণিজ্য মন্ত্রণালয়ের নিজ দপ্তর থেকে শ্রীমঙ্গল নিলাম কার্যক্রমের অনুষ্ঠানিক উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বিএস

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: