৬ জ্যৈষ্ঠ ১৪২৫, সোমবার ২১ মে ২০১৮, ৫:০৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

শোরুমের সিঁড়ি থেকে নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার


০৬ মে ২০১৮ রবিবার, ১১:২০  এএম

চট্টগ্রাম করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


শোরুমের সিঁড়ি থেকে নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার

চট্টগ্রামে ফার্নিচারের শোরুমের সিঁড়ি থেকে আশিষ (৪৫) নামে এক নিরাপত্তা কর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (০৬ মে) সকালে নগরীর কোতোয়ালি শহীদ সাইফুদ্দিন খালেদ সড়কে শৈল্পিক ফার্নিচারের শোরুমের সিঁড়িতে মরদেহটি পড়ে ছিল।


শোরুমের সিড়িতে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। কোতোয়ালি থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মহিউদ্দিন রতন মরদেহ উদ্ধারের কাজ করছেন। তিনি জানান, ঘটনাস্থলে রয়েছি। বিস্তারিত পরে জানাতে পারবো।

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ড কার্যালয়ের ওপরের চারটি ফ্লোর নিয়ে নতুন শোরুমটি তৈরি করেছে শৈল্পিক। একটি বেসরকারি সিকিউরিটি প্রতিষ্ঠান থেকে সেখানে নিরাপত্তার কাজ করতেন আশিষসহ আরো ৬ জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মরদেহটি এমনভাবে পড়ে রয়েছেন দেখে মনে হচ্ছে সিঁড়ি দিয়ে উপরে ওঠার সময় হয়তো তিনি পড়ে গেছেন। তার নাকে-মুকে রক্তের দাগ রয়েছে।

বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দিন জানান, শৈল্পিকের শোরুমে একটি বেসরকারি সিকিউরিটি সার্ভিস প্রতিষ্ঠানের নিরাপত্তা রক্ষীর কাজ করতেন তিনি। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বলে ধারণা স্থানীয়দের।

পিডি

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: