৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮, ৫:২১ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

শিশুদের বইমেলা ১৬ মার্চ


১১ মার্চ ২০১৮ রবিবার, ০৯:২৯  পিএম

নতুনসময়.কম


শিশুদের বইমেলা ১৬ মার্চ

আগামী ১৬ মার্চ ‘শিশু একাডেমি বইমেলা’ শুরু হচ্ছে। মেলা চলবে ২৬ মার্চ পর্যন্ত। এগার দিনব্যাপী এ মেলা আয়োজনের যাবতীয় প্রস্তুতির কাজ দ্রুত এগিয়ে চলছে।

বাংলাদেশ শিশু একাডেমির উদ্যোগে জাতি পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে এই মেলার আয়োজন করা হচ্ছে। এ ছাড়া ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে শিশু একাডেমির পক্ষ থেকে ‘দৌড়াই বাংলাদেশের জন্য ’শীর্ষক এক ‘ম্যারাথন দৌড়’এর আয়োজন করা হয়েছে।

১৬ মার্চ ‘ শিশু একাডেমির বইমেলা’ উদ্বোধন করবেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। শিশু একাডেমি আজ এ কথা জানিয়েছে।

একাডেমির পরিচালক ও শিশু সাহিত্যিক আনজীর লিটন আজ বাসসকে জানিয়েছেন , মেলায় অংশগ্রহণকারী সংস্থার মাঝে স্টল বরাদ্দ দেয়া হচ্ছে । মেলায় ২৫ ভাগ কমিশন দিয়ে বই বিক্রি করবে অংশ নেয়া স্টল গুলো।

তিনি জানান, বইমেলায় দেশের ৬০টি সৃজনশীল প্রকাশনা ও প্রতিষ্ঠান অংশ নেবে। মেলায় বাংলা একাডেমি, শিশু একাডেমি, মুক্তধারা, অন্য প্রকাশ, মওলা ব্রাদার্স, অনন্যা, আগামী, সময়, জাতীয় জাদুঘর, জাতীয় গ্রন্থকেন্দ্র, নজরুল ইন্সটিটিউট,অন্বেষণ, অবসর, পাঠক সমাবেশসহ ষাটটি প্রকাশনা প্রতিষ্ঠানের স্টল থাকবে।

এসএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: