৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭, ১০:০৯ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

শামীম ওসমানের সমাবেশে ড্রোন আতঙ্ক


১৩ আগস্ট ২০১৭ রবিবার, ০২:৪৬  এএম

নতুনসময়.কম


শামীম ওসমানের সমাবেশে ড্রোন আতঙ্ক

নারায়গঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এক শোক র‌্যালিতে বক্তব্য দিচ্ছিলেন। এসময় হঠাৎ করে একটি ড্রোন ক্যামেরা নিচে নেমে পড়ে। আর এতেই সেখানে থাকা উপস্থিত কর্মীরা ভয়ে ছোটাছুটি করতে থাকে।

শনিবার বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। তবে এই ঘটনায় হতাহতের ঘটনা ঘটেনি। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবাষির্কী পালন উপলক্ষে এক শোক র‌্যালির আয়োজন করা হয়েছিল। সেই শোকর‌্যাালি পূর্ব সমাবেশে বক্তব্য দিচ্ছিলেন শামীম ওসমান। ঠিক ওই সময় এ ঘটনা ঘটে। ফলে সমাবেশে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। পরে পুলিশ কর্মীদের শান্ত হতে বলেন এবং ছোটাছুটি করতে নিষেধ করেন।

এসময় কর্মীদের ছোটাছুটি দেখে অনেকটা শামীম ওসমানও ভয় পেয়ে যান। তিনি তার বক্তব্য থামিয়ে নিজেই ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই স্লোগান দিতে থাকেন। তার এমন স্লোগানে আবারও চাঙ্গা হয়ে ওঠে সমাবেশ। পরে শোকর‌্যালিটি বের করা হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন পারভেজ বলেন, ড্রোনের কারণে মানুষ ছোটাছুটি করেছে কিনা সঠিক বলতে পারছি না। তবে শোকর‌্যালিতে অতিরিক্ত লোকের চাপ থাকায় মানুষ ছোটাছুটি করেছে। অল্প সময়ের জন্য এমন পরিস্থিতি হয়েছিল। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

 

 

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: