৩ পৌষ ১৪২৪, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ৩:৪০ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

শাকিবের আপত্তির মুখে বারবার গর্ভপাত করেছি


০৬ ডিসেম্বর ২০১৭ বুধবার, ১১:০৩  এএম

নতুনসময়.কম


শাকিবের আপত্তির মুখে বারবার গর্ভপাত করেছি

বাংলাদেশি চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস বলেছেন, শাকিবের আপত্তির মুখে বারবার গর্ভপাত করাতে হয়েছে আমাকে। জয় যখন গর্ভে আসে তখন গর্ভপাত করানোর জন্য আমাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে পাঠায় শাকিব। 

সেখানকার চিকিৎসক জানান, যেহেতু আগে কয়েকবার গর্ভপাত হয়েছে আর নতুন করে কনসেপ্টের সময় ৪ মাস হয়েছে, সেহেতু গর্ভপাত করানো ঝুঁকিপূর্ণ।

অপু আরো বলেন, এরপর শাকিব আমাকে কলকাতা পাঠায় গর্ভপাত করানোর জন্য। সেখানকার চিকিৎসকরাও গর্ভপাত করতে অস্বীকার করেন। তখন আমি সন্তান জন্মদানের সিদ্ধান্ত নেই। আর এতেই শাকিব আমার ওপর খেপে যায়। তার সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে।

শাকিব খানের ডিভোর্সের সিদ্ধান্ত মেনে নেবেন না তার স্ত্রী অপু বিশ্বাস। এই অভিনেত্রী বলেন, শাকিবের সিদ্ধান্ত মেনে নিতাম যদি একই ধর্মের হতাম। আমাকে ও জোর করে ধর্মান্তরিত করেছে, বিয়ে করেছে। তাই তার এই অমানবিক সিদ্ধান্ত কোনোভাবেই মেনে নেব না।

ডিভোর্সের বিষয়টি নিয়ে অবাক হয়ে অপু বলেন, এখন পর্যন্ত ডিভোর্সের কোনো চিঠি পাইনি তারপরও বিষয়টি শুনে অবাক হয়েছি। কারণ গত মাসের ২৮ তারিখে সন্তান জয়কে নিয়ে শাকিবের বাসায় গিয়েছি। জয়কে শাকিবের কাছে রেখে দুদিনের জন্য গ্রামের বাড়ি বগুড়া গিয়েছি। শাকিবের মা, বাবাকে বলেছি আমি নামাজ, রোজা, হজ আদায় করব আর শাকিবের সঙ্গে সুখে সংসার করব। তারাও আমার কথায় সম্মত হয়েছিলেন। এরপর এমন কী ঘটনা ঘটল যে, সে আমাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিল।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: