১৪ আষাঢ় ১৪২৪, বুধবার ২৮ জুন ২০১৭, ১১:১৯ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

রেলে রাবি ছাত্রীর সঙ্গে অশালীন আচরণে এএসআই বরখাস্ত


১৯ জুন ২০১৭ সোমবার, ১২:০১  পিএম

নতুনসময়.কম


রেলে রাবি ছাত্রীর সঙ্গে অশালীন আচরণে এএসআই বরখাস্ত

ট্রেনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ব্যাগ তল্লাশি ও অশালীন আচরণের অভিযোগে জিআরপি পুলিশের রাজশাহী থানার এএসআই নজরুল ইসলামকে সাময়িক বরখাস্তের আদেশ দেয়া হয়েছে।

লিখিত অভিযোগের ভিত্তিতে রোববার সন্ধ্যায় রেলওয়ের সৈয়দপুর জেলা পুলিশ সুপার মৌখিকভাবে তাকে বরখাস্তের আদেশ দিয়েছেন। সোমবার তার কাছে বরখাস্তের চিঠি পাঠানো হবে বলে জানিয়েছেন জিআরপির রাজশাহী থানার ওসি আকবর আলী।

অভিযোগের বরাদ দিয়ে ওসি আকবর আলী বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের এক ছাত্রী পাবনার চাটমোহর যাওয়ার জন্য পদ্মা এক্সপ্রেসের ‘ছ’ বগিতে উঠেন। ট্রেন ছাড়াও আগ মুহূর্তে রোববার বিকেল পৌনে ৪টার দিকে ওই বগিতে সাদা পোশাকে গিয়ে ওই যাত্রীর ব্যাগ তল্লাশি করে এএসআই নজরুল ইসলাম।

এ সময় ওই যাত্রীর সঙ্গে অশালীন আচরণ করা হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। ওই ছাত্রী বড় ভাই থানায় এসে লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রাথমিক তদন্ত করে সত্যতা পাওয়া যায়।

মহিলা পুলিশ ছাড়া কোন নারীর ব্যাগ তল্লাশির নিয়ম নেয়। আর সাদা পোশাকে গিয়ে কোন যাত্রীর ব্যাগ তল্লাশি করারও নিয়ম নেয়। সে ক্ষেত্রে তিনি দুইটি অপরাধ করেছেন বলে জানান ওসি আকবর আলী।

হয়রানির শিকার ওই ছাত্রীর ভাই জানান, সাদা পোশাকে ব্যাগ তল্লাশি করতে চাইলে তার পরিচয় জানতে চাওয়া হয়। সে রেল পুলিশ পরিচয় দিয়ে ব্যাগ থেকে সমস্ত কাপড় ফেলে দেয়। এসময় প্রতিবাদ করায় তার বোনের সঙ্গে অশালীন আচরণ করে। খবর পেয়ে ভিকটিমের ভাই সেখানে গেলে তার সঙ্গেও খারাপ আচরণ করে এএসআই নজরুল ইসলাম।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: