৩০ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৫ আগস্ট ২০১৮, ৩:০২ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

রূপসার গানে মায়া বাড়াইছে


১০ আগস্ট ২০১৮ শুক্রবার, ০৩:৫৯  পিএম

মুসা আহমেদ

নতুনসময়.কম


রূপসার গানে মায়া বাড়াইছে

শৈশব থেকেই নাট্য ও সংগীতাঙ্গনে বিচরণ তার। দীর্ঘদিন অভিনয় করেছেন মঞ্চ নাটকে। নাট্য অভিনয়ে সুখ্যাতি রয়েছে তার। যারা নিয়মিত মঞ্চ নাটক দেখেন তারা ‘সোনাই মাধব’ নাটকের এই নায়িকাকে চিনে ফেলবেন সহজেই। নাম তার রখসানা রূপসা।

মঞ্চ নাটকে অভিনয়ের পাশাপাশি গানও শিখেছেন সেই ছোট বেলা থেকে। নিয়মিত গানের চর্চা করে গেলেও গান প্রকাশ করেন এ বছরই। এরই ধারাবাহিকতায় এবার গাইলেন নতুন গান ‘মায়া বাড়াইছে’। তিনি এই সময়ের প্রতিভাবান কণ্ঠশিল্পীদের একজন। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

গানটি আনুষ্ঠানিকভাবে প্রকাশ উপলক্ষে বৃহস্পতিবার (৯ আগস্ট) শিল্পকলা একাডেমির চিত্রশালায় মিউজিক ভিডিও অবমুক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন শিল্প কলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলি লাকী। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেণ্য সঙ্গীতজ্ঞ খুরশিদ আলম, ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ, উপস্থাপক আনজাম মাসুদ।

কে জিয়ার কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন ইবনে রাজন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। গানটিতে রূপসার সঙ্গে মডেল হয়েছেন চিত্রনায়ক কায়েস আরজু। প্রথমবারের মতো কোন মিউজিক ভিডিও কাজ করলেন এই চলচ্চিত্র অভিনেতা।

অতিথিরা গানের প্রশংসা করেন। একই সাথে কণ্ঠশিল্পী, সুরকার, গীতিকার ও কম্পোজারের কাজের ভিন্নভাবে অনন্য বৈশিষ্ঠের কথা উল্লেখ করে ভালো লাগার কথা ব্যক্ত করেন। নির্মাতা মাহিন আওলাদের নির্মাণের প্রশংসাও করেন উপস্থিত অতিরথিরা।

এ গানে কেন মডেল হলেন? সাংবাদিকদের এমন প্রশ্নে কায়েস আরজু বলেন, একটা দারুণ গল্পে গানটির ভিডিও নির্মিত হয়েছে। গানটিও অসম্ভব সুন্দর । একজন ডাক হরকরার প্রেম, বিরহ নিয়ে ‘বন্ধু মায়া বাড়াইছে’ গানের ভিডিওটি সবার হৃদয় ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।

এমএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: