৮ বৈশাখ ১৪২৫, শনিবার ২১ এপ্রিল ২০১৮, ৫:৪৯ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

রাজিবের বড় শঙ্কা মস্তিষ্কে আঘাত


০৬ এপ্রিল ২০১৮ শুক্রবার, ০২:৪৪  পিএম

নতুনসময়.কম


রাজিবের বড় শঙ্কা মস্তিষ্কে আঘাত

রাজধানীর কাওরান বাজারে বাস দুর্ঘটনায় হাত হারানো সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থী রাজিব হোসেন মস্তিষ্কেও আঘাত পেয়েছেন। তার মাথার সামনের অংশের দু’পাশের মস্তিষ্কে বেশ আঘাত লেগেছে। যা এখন সবচেয়ে বড় শঙ্কা হয়ে দাঁড়িয়েছে।

শুক্রবার (৬ মার্চ) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রাজিবকে দেখতে গিয়েছিলেন জাতীয় সংসদের চিফ হুইপ ও পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য এ এস এম ফিরোজ (এমপি)। এ সময় রাজিবের চিকিৎসায় মেডিকেল বোর্ডের এ সদস্য চিফ হুইপকে এ তথ্য জানান।

রাজিবের সঙ্গে সাক্ষাৎ শেষে তার চিকিৎসা সম্পর্কে চিকিৎসক ও নার্সদের সঙ্গে কথা বলেন চিফ হুইপ। কর্তব্যরত একজন চিকিৎসক চিফ হুইফকে বলেন,‘রাজিবের শুধু হাত ডেমারেজ হলে হয়তো তেমন শঙ্কা থাকতো না। কিন্তু তার মাথার সামনের অংশের দু’পাশের মস্তিষ্কে আঘাত রয়েছে। এটিই এখন সবচেয়ে বড় শঙ্কা।’

গত মঙ্গলবার (৩ এপ্রিল) দুপুরে রাজধানীর সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যের উদ্দেশে যাচ্ছিলেন সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রাজিব হোসেন। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে অতিক্রম করে। এ সময় দুই বাসের প্রবল চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজিবের ডান হাত কনুইয়ের উপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

এসএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: