১ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০১৭, ৫:৪৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

রাজধানীতে ডিবির সহকারী কমিশনারসহ গুলিবিদ্ধ-৩


১২ আগস্ট ২০১৭ শনিবার, ০৯:৫৫  পিএম

নতুনসময়.কম


রাজধানীতে ডিবির সহকারী কমিশনারসহ গুলিবিদ্ধ-৩

রাজধানীর জুরাইন পোস্তগোলা এলাকায় ডিবি পশ্চিমের এসিসহ তিন জন গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার পৌনে ৯ টার দিকে পোস্তগোলা শ্যামপুরে এলাকায় ডিবি পশ্চিমের অস্ত্র উদ্ধার অভিযানে সময় সন্ত্রাসীদের গুলিতে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ তিন হলেন মহানগর গোয়েন্দা পুলিশের পশ্চিম বিভাগের জ্যেষ্ঠ সহকারী কমিশনার রাহুল পাটোয়ারি (৩৮), স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের বিবিএ পঞ্চম সেমিস্টারের ছাত্র মৃদুল ওরফে বিল্লাল হোসেন (২২) ও সেলিম হোসেন (৩০)। 

আহত সেলিম পেশায় একজন পিকআপ চালক এবং তিনি পোস্তগোলা এলাকার হাসান আলীর ছেলে। 

ডিএমপি শ্যামপুর জোনের এসি ফজলুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গুলিবিদ্ধ দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

আহত সেলিমের বড় ভাই জামাল হোসেন জানান, ঘটনার সময় সেলিম তার পিকআপ বন্ধ করে পাশের একটি দোকানে চা খাচ্ছিলেন। এসময় হঠাৎ করে একটি গুলি এসে তার পিঠের ডানপাশে লাগে। পরে তাকে উদ্ধার করে প্রথমে মির্ডফোর্ট  হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। 

এদিকে এ ঘটনার পর রাত ১০ টার দিকে ঢামেকে ডিবির রাহুলকে দেখতে যান ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

এসময় তিনি বলেন, আগস্ট মাসে ঢাকা মহানগরীতে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আজও অভিযান চালানো হয়েছিল। সেই অভিযানের নেতৃত্বে ছিলেন ডিবির রাহুল পাটোয়ারি।

তিনি আরো বলেন, অভিযানের এক পর্যায় অস্ত্র ব্যবসায়ীর অস্ত্র হাতবদলের সময় ডিবির দল তাদের ঘিরে ফেলে এবং রাহুল একজনকে জাপটে ধরে ফেলেন। এ সময় পাশে থাকা আরেক অস্ত্র ব্যবসায়ী তার হাতে থাকা অস্ত্র দিয়ে রাহুলের পেটের বামপাশে গুলি করে তারা পালিয়ে যায়। পরে তাকে রাহুলকে উদ্ধার করা হয়। তবে তার সব ধরনের পরীক্ষা নিরীক্ষা চলছে।তিনি শঙ্কামুক্ত।  

ঢামেক পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু বলেন, গুলিবিদ্ধ আহত তিনজনকে ঢামেক জরুরি বিভাগে রাখা হয়েছে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: