১ শ্রাবণ ১৪২৫, সোমবার ১৬ জুলাই ২০১৮, ৪:১৯ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

রমজানের শুভেচ্ছা জানালেন ফখরুল


১৫ মে ২০১৮ মঙ্গলবার, ০৩:২৭  পিএম

নতুনসময়.কম


রমজানের শুভেচ্ছা জানালেন ফখরুল

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদের প্রাণঢালা শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১৫ মে) দুপুরে গন্যমাধ্যমে পাঠানো বার্তায় দলের মহাসচিব এসব কথা বলেন।

ফখরুল বলেন, পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মোমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহ’র নৈকট্য লাভের আশায়। রমজান মাস হলো বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে সিয়াম সাধনা। অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা।

তিনি বলেন, প্রতি রমজানে এতিম থেকে শুরু করে সমাজের নানা স্তরের মানুষের সাথে ইফতারী করতেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, আমাদের সেই প্রিয় নেত্রী অন্যায় ও অবিচারের শিকার হয়ে কারাগারে বন্দী। আসুন আমরা তাঁর নি:শর্ত মুক্তি ও সুস্থতার জন্য দোয়া করি।

তিনি আরো বলেন, সংযমের মধ্য দিয়ে প্রতিহিংসা, অসূয়া ও উন্মার্গগামিতার পঙ্কিল আবর্ত থেকে মুক্ত হয়ে সমাজ জীবনে শান্তি, স্বস্তি ও ইনসাফ ফিরে আসুক-এই হোক পবিত্র রমজান মাসে আমাদের প্রার্থনা। আমি মাহে রমজানে সকলের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: