৭ আষাঢ় ১৪২৫, শুক্রবার ২২ জুন ২০১৮, ৫:৪৬ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

যুবদলের ১৩টি জেলায় নতুন সাংগঠনিক কমিটি


১৩ জুন ২০১৮ বুধবার, ০৫:২২  পিএম

স্টাফ করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


যুবদলের ১৩টি জেলায় নতুন সাংগঠনিক কমিটি

দেশের আরও ১৩টি সাংগঠনিক জেলায় জাতীয়তাবাদী যুবদলের আংশিক (পূর্ণাঙ্গ) কমিটি অনুমোদন দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

বুধবার (১৩জুন) দুপুরে সংগঠনটির দফতরের দায়িত্বে থাকা কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন এই কমিটি অনুমোদন দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নেতৃদ্বয় কমিটি অনুমোদন দিয়ে আশাবাদ ব্যাক্ত করে বলেন অবৈধ স্বৈরশাসকের দ্বারা পদদলিত গণতন্ত্র, বিলুপ্ত ভোটের অধীকার আদায়, স্বৈরশাসকের কারাগারে বন্দি বাংলাদেশের গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বাংলাদেশের স্বাধীনতা স্বার্বভৌমত্বের প্রতিক, বাংলাদেশের গণতানন্ত্রিক অধিকার আদায়ের প্রধান সেনাপতি স্বৈরাচারের রোশাণলে পরে নির্বাসিত নেতা বাংলাদেশের নেলসন ম্যান্ডেলা দেশনায়ক তারেক রহমান কে ফিরিয়ে আনার জন্য সারা দেশে যুবদলের নবগঠিত কমিটি এবং নতুন নেতৃত্ব সকল হত্যা, গুম, নির্যাতন, নিপীড়ন উপেক্ষা করে গণতন্ত্র ও ভোটের অধীকার আদায় করে একটি মর্যাদাশীল দেশ প্রতিষ্ঠায় বলিস্ট ভুমিকা পালন করবে ইনশা আল্লাহ।


এএইচ/এমএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: