৩১ শ্রাবণ ১৪২৫, বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ৪:৫৫ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

যাত্রীদের নিরাপত্তায় পুলিশের সঙ্গে পরিবহন মালিক-শ্রমিক


১৩ জুন ২০১৮ বুধবার, ০৫:০৪  পিএম

নতুনসময়.কম


যাত্রীদের নিরাপত্তায় পুলিশের সঙ্গে পরিবহন মালিক-শ্রমিক

পবিত্র ঈদকে সামনে রেখে ঢাকা মহানগর ছাড়তে শুরু করেছে নগরবাসী। ঈদে যাত্রীদের নিরাপদে ও নির্বিঘ্নে গন্তব্যস্থলে পৌঁছাতে পুলিশের সাথে এক হয়ে কাজ করছে পরিবহন মালিক-শ্রমিক।

আজ বেলা ১২টার দিকে সায়েদাবাদ বাস টার্মিনাল পরিদর্শন শেষে উপস্থিত জনসাধারণ ও সাংবাদিকদের উদ্দেশ্যে একথা বলেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

ঈদের আগাম শুভেচ্ছা জানিয়ে কমিশনার বলেন, ‘অজ্ঞানপার্টি, মলমপার্টি, টানাপার্টি বা ছিনতাইকারীদের বিরুদ্ধে ডিএমপি শক্ত অবস্থানে রয়েছে। তাদের ধরতে নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। উৎসবমূখর ও নিরাপদ পরিবেশে নগরবাসী ঈদ উদযাপনের জন্য নিজের বাড়ি যাচ্ছে। ডিএমপি’র সদস্যরা ২৪ ঘন্টা নিরাপত্তা দিতে তৎপর রয়েছে। ঈদকে ঘিরে পুলিশের টহল ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে।’

টিকেটের দাম নিয়ে সাংবাদিকদের প্রশ্নে উত্তরে কমিশনার বলেন, আমরা পরিবহন মালিকদের সাথে কথা বলেছি। তারা নির্ধারিত ভাড়ার অতিরিক্ত ভাড়া না নেয়ার নিশ্চিয়তা দিয়েছেন। টিকিট কালোবাজারির ধরতে আমরা কাজ করছি।’

সাংবাদিকদের আর এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ঈদে বাসা-বাড়ি, অফিসের নিরাপত্তার জন্য নিজস্ব সিকিউরিটি গার্ড রেখে যাবেন। সিকিউরিটি গার্ডের সাথে সমন্বয় করে পুলিশ নিরাপত্তা দিবে। সকলের সহযোগিতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ একটি সমন্বিত নিরাপত্তা ব্যবস্থা দিয়ে যাবে।

এর আগে ডিএমপি কমিশনার সায়েদাবাদ বাস টার্মিনালে বিভিন্ন বাস কাউন্টার পরিদর্শন করে যাত্রীদের শতভাগ সেবা নিশ্চিত করার নির্দেশনা দেন। এর পরপরই বিভিন্ন গাড়িতে উঠে ড্রাইভার ও যাত্রীদের সাথে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে কথা বলেন এবং তাদের মাঝে ট্রাফিক নির্দেশনামূলক লিফলেট বিতরণ করেন কমিশনার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) কৃষ্ণ পদ রায়, যুগ্ম পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) মফিজ উদ্দিন আহম্মেদ, ট্রাফিক ও ক্রাইম বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাসহ সায়েদাবাদ বাস টার্মিনালের শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতির নেতারা।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: