৩ পৌষ ১৪২৪, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ৯:২১ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

মেয়েটির মুখে শুধুই প্রেমের প্রলাপ


১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার, ০২:৫৩  পিএম

নতুনসময়.কম


মেয়েটির মুখে শুধুই প্রেমের প্রলাপ

চুলগুলো তার উষ্কখুষ্ক মুখে সর্বদাই হাসি। হই হুল্লোড় করে পুরো পাড়া মাতিয়ে রেখেছে। কেউ কিছু খেতে দিলেও খাচ্ছে না। মাঝে মধ্যে দু-একটি ইংরেজি শব্দ বলছে সে। কখনও কথা বলতে বলতে অজ্ঞান হয়ে যাচ্ছে। আর বেশির ভাগ সময় বলছে “আমি প্রেম করি আমি ভালবাসি তোমরা ভালবাসনা”।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নের গজিয়াবাড়ি গ্রামে গিয়ে মানসিক ভারসাম্যহীন একটি উঠতি বয়সের মেয়ের এমন পাগলামো দেখতে অসংখ্য মানুষ ভীড় জমিয়েছে।

সরজমিনে গিয়ে মেয়েটির কাছে তার নাম পরিচয় জানতে চাইলে বলে- সে গ্যানেশা, বোনের নাম মরিয়ম তার কোন ঘড়বাড়ি নেই। মেয়েটি আরো বলছে ‘আমি বাচঁতে চাই”। তবে কোথায় কখন আর কিভাবে এখানে সে এলো স্পষ্ট করে কিছুই বলতে পারছেনা মেয়েটি। হাটতে হাটতে তার পায়ে ফুসকা পড়ে গেছে। স্থানীয় তারা মিয়ার বাড়িতে তাকে কয়েকজন মহিলা মিলে গোসল করিয়ে নতুন পোশাক পড়িয়েছে। তাকে কোন ভাবেই বাড়িতে ধরে রাখা যাচ্ছেনা।

এলাকাবাসী জানায়, প্রায় ৮ থেকে ১০ দিন যাবৎ এলাকার বিভিন্ন অলিতে গলিতে তাকে দেখা যাচ্ছে। কোথায় আর কিভাবে এখানে এলো মেয়েটি কেউ জানেনা। তবে তারা ধারণা করছে, মেয়েটি ভালো একটি স্কুলের মেধাবী ছাত্রী। প্রেমের ফাঁদে ফেলে তাকে গনধর্ষণ করা হয়েছে। প্রতারিত হয়ে মেয়েটি হয়তো মারাত্মক ভাবে মানসিক আঘাত পেয়ে তার স্মৃতি শক্তি হারিয়ে ফেলেছে।

এ ব্যাপারে আটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যার ইঞ্জি. সিরাজুল ইসলাম মল্লিক জানান, আমি জরুরি কাজে উপজেলা সদরে যাওয়ার কারণে মেয়েটির কাছে যেতে পারেনি। তবে ওই ওয়ার্ডের ইউপি সদস্য বাদশা মোল্লাকে মেয়েটির ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলেছি।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: