৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮, ৫:২৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

মালয়েশিয়ায় অবৈধ ব্যবসা, ২৮ বাংলাদেশি গ্রেপ্তার


১০ মার্চ ২০১৮ শনিবার, ০৩:৪৫  পিএম

নতুনসময়.কম


মালয়েশিয়ায় অবৈধ ব্যবসা, ২৮ বাংলাদেশি গ্রেপ্তার

অবৈধভাবে ব্যবসা করার অভিযোগে ২৮ বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে মালয়েশিয়ার পুলিশ। দেশটির অভিবাসন বিভাগের কর্মকর্তারা রাজধানী কুয়ালালামপুরে অভিযান চালিয়ে ওই বাংলাদেশিদের গ্রেপ্তার করা হয়। খবর দ্য স্টার অনলাইনের।

দ্য স্টারের এক প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার (৮ মার্চ) স্থানীয় সময় রাত পৌনে ১২টার দিকে অভিবাসন বিভাগের কর্মকর্তারা কুয়ালালামপুরের একটি আবাসিক ভবনে অভিযান পরিচালনা করেছে।

অভিবাসন বিভাগের পরিচালক দাতুক সেরি মুস্তাফার আলী বলেন, অবৈধ ব্যবসার ব্যাপারে সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদের ভিত্তিতে ওই অভিযান চালানো হয়েছে। অভিযান চালানোর আগে ওই এলাকায় নজরদারি বাড়ানো হয়।

শুক্রবার (৯ মার্চ) এক বিবৃতিতে তিনি বলেন, ‘আমাদের কাছে তথ্য ছিল, সেখানে অনুমতি ছাড়া ভিন্ন ভিন্ন সাতটি কোম্পানি অবৈধভাবে ব্যবসা পরিচালনা করছে।’

মুস্তাফার আলী আরো জানান, ব্যবসা পরিচালনা করার জন্য গ্রেপ্তারকৃত বিদেশিরা দীর্ঘমেয়াদে ২০টি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছিল। তারা প্রত্যেক রুম ১৫০ মালয়েশিয়ান রিঙ্গিতে ভাড়া নেয় এবং তা নগদ পরিশোধ করা হয়।

অভিবাসন বিভাগের প্রধান এই কর্মকর্তা বলেন, সঠিক ভ্রমণ নথি না থাকায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। অভিযানে ২৯ হাজার রিঙ্গিত ও অবৈধ কাগজ-পত্র জব্দ করা হয়েছে।

মুসা

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: