১ ভাদ্র ১৪২৫, বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ৮:০৯ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

মাতামুহুরী নদীতে নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার


০৬ আগস্ট ২০১৮ সোমবার, ১১:৪৯  এএম

বান্দরবান করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


মাতামুহুরী নদীতে নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার

বান্দরবানের লামায় মাতামুহুরী নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ৩ জনের মধ্যে ২ জনের লাশ পাওয়া গেছে। সোমবার (৬ আগস্ট) সকালে লাশ দুটি নদীতে ভেসে উঠে। অপর একজনের এখনো খোঁজ পাওয়া যায়নি।

যাদের লাশ পাওয়া গেছে তারা হলেন- লুলেক ম্রো (৫৫), মেন প্রে ম্রো ( ৩৫)। নিখোঁজ রয়েছেন রেংসাং ম্রো (৪০)। তাদের বাড়ি লামা সদর ইউনিয়নের তাউ পাড়ায়।

জানা যায়, গত শনিবার নৌপথে লামা বাজার থেকে বাড়ি ফেরার পথে মাতামুহুরী নদীর লামা খাল ও পোপা খালের মোহনায় তীব্র স্রোতে ১৭ যাত্রী নিয়ে একটি ছোট ইঞ্জিনচালিত নৌকা উল্টে পানিতে তলিয়ে যায়।

এ সময় সেখানে ম্রো সম্প্রদায়ের ৩ ব্যক্তি নিখোঁজ হন।

ঘটনার পর পরই স্থানীয় লোকজন, দমকল বাহিনীর সদস্য ও ডুবুরিরা নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চালায়। ঘটনার দুদিন পর সোমবার সকালে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে।

লামা সদরের ইউপি চেয়ারম্যান মিন্টু সেন জানান, নিখোঁজ অপর ব্যক্তির লাশ উদ্ধারে চেষ্টা চলছে। খরস্রোতা মাতামুহুরী নদীতে অতিরিক্ত যাত্রী নিয়ে ছোট নৌকাটি লামা বাজার থেকে তাউ পাড়ায় যাওয়ার পথে দুটি খালের মোহনায় উল্টে যায়। ঘটনার পর চট্টগ্রাম থেকে ডুবুরি এনে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে বলে লামা দমকল বাহিনীর স্টেশন কর্মকর্তা বিশান্তর বড়ুয়া জানান।

পিডি

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: