১৩ বৈশাখ ১৪২৪, বৃহস্পতিবার ২৭ এপ্রিল ২০১৭, ৩:২১ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

মডার্নে শিশুকে ঘুম পাড়াতে ১৫০০ টাকা!


২২ ডিসেম্বর ২০১৬ বৃহস্পতিবার, ১২:০০  পিএম

নতুনসময়.কম


মডার্নে শিশুকে ঘুম পাড়াতে ১৫০০ টাকা!
ফাইল ছবি

রাজধানীর ধানমণ্ডিতে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের বিরুদ্ধে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ উঠেছে। যেকোনো টেস্ট করানোর ক্ষেত্রে মোটা অঙ্কের ফি রাখা হয় বলে অভিযোগ করেছেন এক ভুক্তভোগী। এমনকি শিশুর সিটিস্ক্যান করনোর ক্ষেত্রে ঘুম পাড়াতে সেখানে ফি দিতে হয় ১৫০০ টাকা!

বুধবার সন্ধ্যায় এমদাদুল হক বিল্পব নামে এক ভুক্তভোগী নতুন সময়ের কাছে এই অভিযোগ করেন। সে সময় তিনি হাসপাতালের অতিরিক্ত ফি আদায়ের বিষয়টি নিয়ে অসন্তষ্ট প্রকাশ করেন।

তিনি জানান, বুধবার বিকেলে তিনি তার ১৯ দিনের কন্যাসন্তান নুসরাত জাহান মানহাকে সিটিস্ক্যানের জন্য মডার্ন হাসপাতালে নিয়ে যান। সেখানে সিটিস্ক্যানের জন্য ১২ হাজার টাকা চাওয়া হয়। এছাড়া সিটিস্ক্যানের ওষুধের মূল্য ধরা হয় ১৮০০ টাকা এবং শিশুকে ঘুম পাড়াতে ১৫০০ টাকা ফি ধরা হয়। চিকিৎসা সেবার নামে মানুষকে এভাবে জিম্মি করা হচ্ছে বলে জানান তিনি।

তিনি বলেন, ‘মডার্ন হাসপাতালে এমন অতিরিক্ত ফি’র কথা সবাই জানলেও এক প্রকার জিম্মি হয়ে পড়েছে। ১৯ দিনের শিশুর সিটিস্ক্যানের বিল তারা ধরেছে ১২ হাজার টাকা। যা মাত্র ৭ হাজার টাকায় অন্যত্র করা যায়। সে সিটিস্ক্যানের মানও উন্নত। তাহলে মডার্ন কেন চিকিৎসার নামে এভাবে মানুষকে জিম্মি করবে? এটি অনৈতিক।’

এ বিষয়ে বিস্তারিত জানতে আনোয়ার খান মডার্ন হাসপাতালে ফোন দেওয়া হলেও কেউ কোনো সদুত্তর দিতে পারেনি। নিজের নাম না জানিয়ে ফ্রন্ট ডেস্কের ইনচার্জ বলে পরিচয় দেওয়া এক ব্যক্তি ফোনে বলেন, ‘মডার্নে আসতে হবে কেনো? যেখানে ফি কম সেখানেই চিকিৎসা নিন।’

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: