৪ কার্তিক ১৪২৪, বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭, ৩:০৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ভ্রমণের অনলাইন প্লাটফর্ম


০৯ অক্টোবর ২০১৭ সোমবার, ০৫:৩১  পিএম

নতুনসময়.কম


ভ্রমণের অনলাইন প্লাটফর্ম

কাজের শেষে সবাই চায় অবসর। ছুটির দিনে এই অবসর কাটানোর জন্য একেকজন পছন্দ করে একেক রকমের পদ্ধতি। কেউ ঘরে বসে বই পড়ে, কেউ পরিবারকে সময় দেয়, আবার কেউ পছন্দ করে ঘুরতে যেতে। বিশেষ করে যারা ঘুরতে যায় দেশের বাইরে তারা বেশ আগে থেকেই প্লান করে রাখে তাদের ট্যুরের।

বাংলাদেশের অপার সৌন্দর্য উপভোগ করার পর দেশের বাইরে ছুটির দিন কাটানোর জন্য যারা পরিকল্পনা করেন। অনেকেই ইন্টারনেটে এসব পর্যটন স্থান সম্পর্কে জেনে এসব স্থান ঘুরে দেখার ইচ্ছা করেন। কিন্তু সমস্যা বাধে বিদেশ হওয়ার কারণে। সকল স্থানে সঠিক তথ্য না জানার কারণে অনেক সুন্দর স্থানও দেখা হয় না পর্যটকদের। অনেক ক্ষেত্রে পর্যটকরা যে সকল এজেন্সির সহযোগিতা নেন, তারা প্রায়ই কয়েকটি স্থানই বারবার দেখায়।

এছাড়া বুকিং দিতে কিংবা সেবা পেতে অনেক ঝামেলা। এদিক থেকে সম্পূর্ণ উল্টো আমুজামু ডট কম। কারণ আমুজামু ডট কমে (amujamu.com) গেলেই সেখানে আপনি পাবেন পাঁচ শ`র উপরে দর্শনীয় স্থান। অন্য এজেন্সিগুলো যেভাবে শুধু কয়েকটি স্থানই দেখায় আমুজামু তেমন নয়। আপনি থাইল্যান্ডের যেখানে বেড়াতে যেতে ইচ্ছুক সেখানেই যেতে পারবেন।

এ ছাড়া টাকা পরিশোধ করতে পারবেন অনলাইনের মাধ্যমে। এক একটি ভ্রমণ যেন একটি সতেজ নিঃশ্বাস! ট্যুরিজমের আন্তর্জাতিক মার্কেট প্লেস আমুজামু.কম এই স্লোগানকে(টেক এ ট্রিপ টেক এ ব্রেথ) সামনে রেখে শুরু করেছে তাদের কার্যক্রম। প্রতিষ্ঠানটি থাইল্যান্ডের পর্যটন কর্তৃপক্ষ (টিএটি) অনুমোদিত। থাইল্যান্ড পর্যটনের জন্য খুবই বিখ্যাত। এ দেশে ছড়িয়ে ছিটিয়ে আছে অসংখ্য দেখার মতো সুন্দর জায়গা। উপভোগ করার আছে অনেক কিছু। এই যেমন পূর্ব থাইল্যান্ডের পাতায়াতে অবস্থিত গ্রীষ্মমন্ডলীয় দ্বীপপুঞ্জ আপনার চোখ জুড়াবে।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: