৭ আষাঢ় ১৪২৫, বৃহস্পতিবার ২১ জুন ২০১৮, ১১:৫৯ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ভারতে মাওবাদীদের হামলায় ৯ পুলিশ নিহত


১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার, ১০:৫৪  পিএম

নতুনসময়.কম


ভারতে মাওবাদীদের হামলায় ৯ পুলিশ নিহত

ভারতের ছত্তিশগড়ে মাওবাদীদের হামলায় পুলিশের বিশেষ বাহিনী সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) নয়জন সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন। তবে আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে কর্তৃপক্ষ। খবর টাইমস অব ইন্ডিয়ার।

মঙ্গলবার (১৩ মার্চ) ছত্তিশগড়ের বাস্তার বিভাগের অস্থিতিশীল সুকমা জেলায় একটি মাইন প্রোটেকটেড ভেহিকল (এমপিভি) বিস্ফোরিত হলে এই হতাহতের ঘটনা ঘটে।

সিআরপিএফ’র সদস্যরা এমপিভি করে চিরুনি অভিযানে বের হলে কিস্তারাম নামক স্থানে ওই হামলা চালানো হয়। ভারি বোমার পাশাপাশি দূর নিয়ন্ত্রিত বোমা সাহায্যে বিস্ফোরণ ঘটানো হয় বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছে।

সিআরপিএফ’র মুখপাত্র মোসেস দিনাকরণ বলেছেন, মঙ্গলবার সকাল ৮টার দিকে সুকমা জেলায় মাওবাদীদের সঙ্গে একটি এনকাউন্টার হয়েছে। জবাবে পুলিশ সদস্যদের হামলায় মাওবাদীরা প্রথমে পালিয়ে যায়। পরে সুকমার কিস্তারাম ও পালোদির মাঝামাঝি এলাকায় আবার মাওবাদীদের হামলার শিকার হয় সিআরপিএফ সদস্যরা। ওইসময় তারা এমপিভি চড়ে অভিযান চালাচ্ছিল। এখন পর্যন্ত আমরা নয়জনের মৃত্যুর খবর পেয়েছি। আহত হয়েছেন আরও তিনজন। পরে আহতদের হেলিকপ্টারে করে রায়পুরে নিয়ে যাওয়া হয়েছে।

মুসা

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: