১১ জ্যৈষ্ঠ ১৪২৫, শনিবার ২৬ মে ২০১৮, ২:২৮ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ভারতীয় তরুণীর পর বাঙালী নারীর ছবি ভাইরাল


১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার, ০৬:৫৩  পিএম

নতুনসময়.কম


ভারতীয় তরুণীর পর বাঙালী নারীর ছবি ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া, ভারতীয় তরুণী প্রিয়ার রেশ কাটতে না কাটতেই, বাংলাদেশে আলোচিত হচ্ছে আরেকটি ছবি। তা হচ্ছে রাজধানীর শাহবাগ এলাকায় জাতীয় জাদুঘরের সামনে জ্যামের মধ্যে তোলা একটি ছবি।

মঙ্গলবার (পহেলা ফাল্গুন) প্রকৃতিতে এসেছে বসন্ত। বসন্তের প্রথমদিন দেশব্যাপী নানা আয়োজনে দিনটিকে পালন করছেন সকলে। বসন্ত বরণকে কেন্দ্র করে বাসন্তী রঙের পোশাক যেন অপরিহার্য হয়ে গেছে। নারী-পুরুষ তরুণ-তরুণী বসন্তকে বরণ করছেন সানন্দে।

দিনটিতে এক তরুণী নিজের স্কুটি নিয়ে জ্যামে আটকে আছেন। তার দিকেই সকলের চোখ। আর যাবেই না কেনো? মেয়েটা যে বাসন্তী রঙের শাড়ি পরে স্কুটি চালাচ্ছে। তবে এর চেয়ে মুখ্য বিষয় হলো তরুণীর স্কুটিও বাসন্তী রঙের। যার জন্য স্বাভাবিকভাবেই দৃষ্টি সরছে না কারো।

ছবিটি তুলেছেন জহিরুল হক নামের এক ব্যক্তি। তিনি নিজেই জানিয়েছেন এ কথা। বলেছেন, ভাই ছবিটি আমারই তোলা। শাহবাগ জাদুঘরের সামনে। মেয়েটাকে আমি চিনি না। সকালে টিএসসিতে দেখছিলাম। ১০টা নাগাদ অফিসে আসার সময় আবার দেখি, তখন তার বেশ কিছু ছবি তুলি তখন ট্রাফিক জ্যাম ছিল। অনেকগুলোর মাঝে এইটা একটা।`

তরুণীর বাসন্তি শাড়ি, হলুদ স্কুটি ছাড়াও আর একটা ইন্টারেস্টিং বিষয় হলো তিনি হেলমেট পরেননি, পাশের প্রায় প্রত্যেকটা পুরুষ বাইকার কিন্তু হেলমেট মাথায় দিয়ে আছেন।

নূর

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: