৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭, ১১:৪৪ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

বয়সের দোষে তিনি আর কত রাবিশ মার্কা কথা বলবেন!


০৯ আগস্ট ২০১৭ বুধবার, ০৪:০৬  পিএম

উম্মুল ওয়ারা সুইটি

নতুনসময়.কম


বয়সের দোষে তিনি আর কত রাবিশ মার্কা কথা বলবেন!

কথায় কথায় তিনি সবাইকে রাবিশ বলেন। বলতে বলতে তিনি নিজেই রাবিশ হয়ে উঠেছেন। ব্যাংক থেকে চুরি হওয়া হাজার কোটি টাকাকে তিনি রাবিশ হিসেবেই দেখেন। আবার যখন তিনি একটু উদাসীন থাকেন তখন এক লাখ টাকার আবগারি সূদ নিতে মরিয়া হয়ে উঠেন।

সাংবাদিকদের ওয়েজ বোর্ড নিয়ে তার বক্তব্য যথার্থই। ওয়েজ বোর্ড কিসের? সাংবাদিকরা টাকা নেবে বস্তায় ভরে। যেভাবে ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা চলে গেছে। ওয়েজ বোর্ডে কয় টাকা বেতন পাবে। উনার মতো মহৎ মন্ত্রীদের রাবিশ মার্কা কথা শুনে সেগুলো জাতির কাছে উপস্থাপন করতে যে পরিমান ক্যালরি খরচ হয়, তাতে ওয়েজ বোর্ডের বেতন কুলাবে না। মাননীয় মন্ত্রী আপনি ঠিকই বলেছেন। সাংবাদিকদের প্রতি আপনার এই আবেগ আর অনুভূতি যথার্থ।

তবে আর যাই হোক আপনি তো নিশ্চয়ই সাংবাদিকদের চাকরি দিচ্ছেন না। যেভাবে বিচারপতি থেকে শুরু করে প্রজাতন্ত্রের সবাইকে চাকরি দিয়ে বেড়াচ্ছেন এই অবতার। যাই হোক তার কাছ থেকে সাংবাদিকরা ওয়েজ বোর্ড আশাও করেন না। আর সাংবাদিকরা তার বক্তব্যে আহত হয়েছেন বলে মনে হয় না। কারণ ইতিমধ্যে সর্বোচ্চ আদালত নিয়ে যে মন্তব্য করেছেন, তাদের  আইনজীবীরাও তার কথাকে পাশ কাটিয়ে গেছেন। আইনজীবী মনজিল মোরসেদ বলেছেন, উনি বয়সের দোষে এসব কথা বলছেন। সপ্তাহ যেতে না যেতে তিনি সাংবাদিকদের ওয়েজ বোর্ড দরকার নেই বলেছেন। আমার মনে হয়, এটাও তিনি বয়সের দোষে বলেছেন।

এখন কি সময় হয়নি বয়সের দোষে রাবিশ মার্কা কথা  বলা মন্ত্রীর বিষয়ে সিদ্ধান্ত নেয়ার?

 

লেখক : সাংবাদিক ও কলামিস্ট

usweety75@yahoo.com

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: