৩ পৌষ ১৪২৪, সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭, ৯:২৪ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ব্লু হোয়েলে আসক্ত শিক্ষার্থীকে চবি কর্তৃপক্ষের কাছে হস্তান্তর


১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার, ০৯:২৫  পিএম

নতুনসময়.কম


ব্লু হোয়েলে আসক্ত শিক্ষার্থীকে চবি কর্তৃপক্ষের কাছে হস্তান্তর

অনলাইনে মরণঘাতী গেম ব্লু হোয়েলে আসক্ত এক শিক্ষার্থীকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

প্রাথমিক কাউন্সেলিং শেষে চট্টগ্রাম জেলা পুলিশ বৃহস্পতিবার ওই শিক্ষার্থীকে হস্তান্তর করা হয়। চবি কর্তৃপক্ষের হেফাজতে রেখে এখন তাকে কাউন্সিলিং করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত সুপার (উত্তর) মসিউদ্দৌলা রেজা জানান, ব্লু হোয়েলে আসক্ত চবি শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। হস্তান্তর করার আগে তাকে পুলিশের পক্ষ থেকে প্রাথমিক কাউন্সেলিং করানো হয়।

চবি প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, চবির শিক্ষার্থী এখন পুলিশ হেফাজতে নেই। আসক্তি কাটাতে তাকে কাউন্সেলিং করানো হচ্ছে। নজরদারির মধ্যে রাখা হয়েছে।

পুলিশ জানায়, গত ৫ অক্টোবর রাতে চবির ওই শিক্ষার্থীর ফেসবুক ম্যাসেঞ্জারে একটি লিংক আসে। লিংকটিতে ক্লিক করলে গেমটি মোবাইল ফোনে ডাউনলোড হয়ে যায়। এরপর গেমটি খেলবে কি-না অ্যাডমিন থেকে জানতে চাওয়া হয়। সম্মতি দিলে প্রথম ধাপে গভীর রাতে পুরো ক্যাম্পাস হাঁটার চ্যালেঞ্জ দেয়া হয়।

সেটিতে উত্তীর্ণ হলে দ্বিতীয় ধাপে হলের ছাদের রেলিংয়ে হাঁটার চ্যালেঞ্জ দেয়া হয়। এরপর তৃতীয় ধাপে ব্লেড দিয়ে হাত কেটে তিমি আঁকা এবং চতুর্থ ধাপে সারাদিন চুপচাপ বসে থাকার চ্যালেঞ্জ দেয়া হয়।

এসব চ্যালেঞ্জ পার করে ওই শিক্ষার্থী। তার এসব কর্মকাণ্ড দেখে সন্দেহ হলে বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থী পুলিশে খবর দেয়। পরে পুলিশ ওই শিক্ষার্থীকে হেফাজতে নেয়।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: