১১ জ্যৈষ্ঠ ১৪২৫, শনিবার ২৬ মে ২০১৮, ২:১৮ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

ব্যাগ টানে নারীর মৃত্যু: ছিনতাইকারীর জবানবন্দি


১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার, ০৭:৩৯  পিএম

স্টাফ করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


ব্যাগ টানে নারীর মৃত্যু: ছিনতাইকারীর জবানবন্দি
ফাইল ফটো

রাজধানীর ধানমন্ডিতে ছিনতাইকারী ব্যাগ ধরে টান দেওয়ায় গাড়ির নিচে পড়ে এক নারীর মৃত্যুর ঘটনায় আব্দুল্লাহ (৩০) নামের এক ছিনতাইকারী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

ঢাকার আশুলিয়া থেকে সোমবার বিকেলে গ্রেপ্তারের পর মঙ্গলবার ওই ছিনতাইকারীকে আদালতে পাঠানো হলে সে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ধানমন্ডিতে ছিনতাকারীর ব্যাগ টানে নারীর মৃত্যুর ঘটনায় জড়িত আব্দুল্লাহকে আশুলিয়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরবর্তীতে তাকে আদালতে পাঠানো হলে ওই ছিনতাইকারী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

ধানমন্ডি থানা সূত্রে জানা যায়, ছিনতাইয়ের সময় আবদুল্লাহ প্রাইভেটকারের পেছনে বসা ছিল এবং গাড়িতে মোট চারজন ছিল বলেও সে জানায়। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ শেষে আবদুল্লাহকে কারাগারে পাঠানো হয়েছে । এই ঘটনায় জড়িত বাকি তিনজনকে ধরতে অভিযান অব্যাহত আছে।

প্রসঙ্গত, গত ২৬ জানুয়ারি ভোরে ধানমন্ডি সাত নম্বর রোডে একটি প্রাইভেটকারের ভেতর থেকে ছিনতাইকারীরা ময়না বেগম (৪০) নামের এক নারীর ব্যাগ টান দিলে সে ওই গাড়ির নিচে পড়ে মারা যান।

এনএএইচ/নূর

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: