৩০ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৫ আগস্ট ২০১৮, ৩:০২ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

বেনাপোলে বিজিবির জনসচেতনতামূলক সভা


০৯ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার, ০৫:৩০  পিএম

বেনাপোল করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


বেনাপোলে বিজিবির জনসচেতনতামূলক সভা

২১ বিজিবি ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ অধীনস্থ পুটখালী কোম্পানী সদরে ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদের সভাপতিত্বে এক জনসচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে৷

বৃহস্প্রতিবার (৯ আগস্ট) সকালে জনসচেতনতামূলক মত বিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

এই জনসচেনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিগ্রেডিয়ার জেনারেল মো: খালেদ-আল-মামুন, এনডিসি, পিত্রসসি, রিজিয়ন কমান্ডার, দক্ষিণ পশ্চিম রিজিয়ন, যশোর, বিশেষ অতিথি হিসেবে কর্ণেল মো: তৌহিদুল ইসলাম, এএফডব্লিউছি, পিএসসি, সেক্টর কমান্ডার, খুলনা, পুটখালী ক্যাম্প কমান্ডার মো: লাবলু রহমান সভায় উপস্থিত ছিলেন৷

আরও উপস্থিত ছিলেন স্থানীয় পুটখালী ইউনিয়নের চেয়ারম্যান হাদিউজ্জামান, ইউপি সদস্য লিয়াকত আলী, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাংবাদিকবৃন্দ, স্কুল শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রায় ৩০০ জন লোক।

উক্ত মতবিনিময় সভায় বাংলাদেশী গরু রাখালরা যাতে অবৈধভাবে ভারতে প্রবেশ না করে সে ব্যাপারে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়। এছাড়াও কোন বাংলাদেশী নাগরিক মাদক পাচার, নারী ও শিশু পাচার, অস্ত্র পাচারসহ যে কোন ধরণের অপরাধমূলক কর্মকান্ডে সম্পৃক্ত না হয় সে ব্যাপারে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়।

উল্লেখ্য, গত ১ জানুয়ারি ২০১৮ হতে ৩১ জুলাই ২০১৮ তারিখ পর্যন্ত সময়ে সীমান্ত থেকে ১২ হাজার বোতল ফেন্সিডিল, বিভিন্ন প্রকার ৪০০ বোতল মদ ও ৬৪ পিস ইয়াবাসহ ২৮ জন আসামিকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও অত্র ব্যাটালিয়ন দায়িত্বভার গ্রহণের পর হতে ১০ কোটি টাকা মূল্যের ২৫ কেজি স্বর্ণসহ ১০ জন আসামি গ্রেপ্তার করা হয় এবং এ সময়ে ১৪টি আগ্নেয়াস্ত্র ও ৩৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে জানান অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদ।

এমএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: