৭ আষাঢ় ১৪২৫, বৃহস্পতিবার ২১ জুন ২০১৮, ১১:৫৮ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

বীরশ্রেষ্ঠ মুন্সী আঃ রউফ সড়কের বেহাল দশা ও যাতায়াতের চরম দুর্ভোগ


১০ মার্চ ২০১৮ শনিবার, ০৮:২২  পিএম

ফরিদপুর প্রতিনিধি

নতুনসময়.কম


বীরশ্রেষ্ঠ মুন্সী আঃ রউফ সড়কের বেহাল দশা ও যাতায়াতের চরম দুর্ভোগ

ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী বাজার হতে বীরশ্রেষ্ঠ মুন্সী আঃ রউফ সড়কে নদীরকুলে রাজধরপুর দীলিপ ঘোষের বাড়ির সামনে, ফুলবাড়ি ঋষি বটতলার মেলার আগে এবং গন্ধখালী ইউনুস মৃধার বাড়ি হতে মতিয়ার রহমানের বাড়ি পর্যন্ত রাস্তায় চলাচল চরম ঝুকিপূর্ণ।

এই রাস্তা খুবই জনবহুল, রাস্তাটি দিয়ে প্রতিদিন ১৫-২০ টি গ্রামের হাজার হাজার মানুষ পায়ে হেটে, ভ্যান, ইজিবাইক, মাইক্রোবাস নিয়ে চলাচল করে তাছাড়া নসিমন, করিমন, আলমসাধু এবং ৫ চাকার ইট বালু এবং খড়ির গাড়ি চলাচল করে। ফলে হাজারো মেরামত করে রাস্তা থাকছে না। অল্পদিনের মধ্যে ভেঙ্গে নদীর গর্ভে চলে যাওয়ার উপক্রম। রাস্তার বেহালদশায় মানুষের যাতায়াতের চরম সমস্যার সম্মুখিন হয়ে পড়ছে।

এ ব্যাপারে কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাহিদুর রহমান বিশ্বাস বাবু মানুষের দুঃখ দুর্দশা এবং চরম বিপদের কথা চিন্তা করে রাস্তার বেহাল দশা দেখে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ এবং অবগত করান। তাই যতদিন পর্যন্ত এ ইউনিয়নের পাকা রাস্তা এবং নদীর কুল স্থায়ী ব্লক দিয়ে মেরামত ও বসান না হয় ততদিন পর্যন্ত মানুষের চলাচলযোগ্য রাস্তা তৈরির জন্য উপজেলা প্রকৌশলী অধিদপ্তর, উপজেলা প্রশাসন, জেলা এবং ঢাকার উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণে কাজ করে যাচ্ছে স্থানীয় প্রশাসন ও কামারখালী ইউনিয়নের সর্বসাধারণ এবং বিভিন্ন উপজেলা থেকে আগত অতিথিবৃন্দ।

মুসা

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: