৮ মাঘ ১৪২৪, রবিবার ২১ জানুয়ারি ২০১৮, ৬:০৮ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

বিশ্বস্ততা ও আজীবন সম্পর্কের প্রত্যয়ে ‘হারপিক’র নবযাত্রা


০৯ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার, ০৬:০০  পিএম

নতুনসময়.কম


বিশ্বস্ততা ও আজীবন সম্পর্কের প্রত্যয়ে ‘হারপিক’র নবযাত্রা

 

দীর্ঘ ৪০ বছর ধরে মানুষের আস্থা অর্জন করা এবং আগামীতে মানুষের বিশ্বস্ততা ও আজীবন সম্পর্কের প্রত্যয়ে দেশের সবচেয়ে জনপ্রিয় টয়লেট ক্লিনার ‘হারপিক’র নতুন মোড়ক উন্মোচন করা হয়েছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) রাজধানীর এক হোটেলে হারপিকের ৪০ বছর পূর্তি উপলক্ষে ব্র্যান্ডটির গৌরবময় অতীত ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে হারপিকের নতুন মোড়ক উন্মোচনের পাশাপাশি ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইনে সঙ্গে একাত্মতার কথা ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রাজ্জাক, চ্যানেল আই এর ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর, হারপিকের উৎপাদন ও বাজারজাতকারী কোম্পানি রেকিট বেনকিজার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ভিশাল গুপ্তা প্রমুখ।

এসময় ডিএনসিসি কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, ‘হারপিকের ৪০ বছর পূর্তিতে তাদের নেয়া সামাজিক উদ্যোগ হিসেবে পরিচ্ছন্ন বাংলাদেশে ভাগীদার হওয়া ভালো উদ্যোগ। পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে সবার আন্তরিক সহযোগিতা প্রয়োজন।’

ফরিদুর রেজা সাগর বলেন, ‘রেকিট বেনকিজারের সঙ্গে চ্যানেল আইয়ের পথচলা দীর্ঘদিনের। ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইনে সাথে একাত্মতার কথা ঘোষণার উদ্যোগকে স্বাগত জানাই। আশা করছি এরকম উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে। যা দেশের জন্য কল্যাণ বয়ে আনবে।’

পরিচ্ছন্ন বাংলাদেশের মুখপাত্র সৈয়দ তানজিম রেজয়ান বলেন, ‘দীর্ঘ ৪০ বছর হারপিককে পছন্দের শীর্ষে রাখার জন্য সকল গ্রাহককে জানাই আন্তরিক অভিনন্দন। আমাদের চলমান পরিচ্ছন্ন বাংলাদেশ ক্যাম্পেইনে হারপিকের অংশগ্রহণ এই ক্যাম্পেইনকে সাধারণ মানুষের কাছে নিয়ে যেতে সাহায্য করবে।’

দেশের সর্বস্তরের মানুষকে সুস্বাস্থ্য ও পরিচ্ছন্নতার ব্যাপারে সচেতন করতে দেশব্যাপী শুরু হয়েছে ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইন। ক্যাম্পেইনের লক্ষ্য হলো গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে মানুষকে স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা বিষয়ে সচেতন করা।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: