৬ বৈশাখ ১৪২৫, বৃহস্পতিবার ১৯ এপ্রিল ২০১৮, ৭:৪৫ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

বিদ্যুতে আলোকিত হবে সমগ্র শার্শা 


০৮ জানুয়ারি ২০১৮ সোমবার, ০৪:২৩  এএম

নতুনসময়.কম


বিদ্যুতে আলোকিত হবে সমগ্র শার্শা 

বিদ্যুতের আলোয় সমগ্র শার্শা উপজেলাকে আলোকিত করা হবে বলে জানিয়েছন সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন৷ তিনি বলেন, ভবিষ্যৎ প্রজন্মের সু-সন্তান এদেশের কর্ণধর। আর এই ভবিষ্যৎ প্রজন্ম সুশিক্ষায় শিক্ষিত করে বিদ্যুতের আলোর মতো আলোকিত করে গড়ে তুলতে হবে। তাহলে দেশ ও সমাজ এগিয়ে যাবে।

রোববার বিকেলে উপজেলার বাগআঁচড়া সামটা টেংরা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এক সমাবেশে জামতলা সামটায় ১৭৮টি পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্বোধন শেষে প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি।

স্থানীয় আওয়ামী লীগের চেয়ারম্যান মো. ইলিয়াস কবির বকুলের সার্বিক সহযোগিতায় ও স্থানীয় আওয়ামী লীগ ওয়ার্ড সভাপতি মো. ইবাদ আলী মোড়লের সভাপতিত্বে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, কেবল বিদ্যুতের লাইন ব্যবহার করে স্টার জলসা আর জি বাংলার নাটক দেখে সময়কে অতিবাহিত করে দিলে হবে না। তাতে, কেবল আপনার ঘরের আলো জ্বলবে কিন্তু বাড়ির সৌন্দর্য বাড়বে না। তাই সবার আগে প্রয়োজন লক্ষ নির্ধারণ করে নিজ সন্তানকে লেখাপড়া শিখিয়ে সু-সন্তানে পরিণত করা।

সাংসদ আফিল উদ্দিন বলেন, আমার রাজনৈতিক জীবনে কাউকে কোনদিন ছোট করে দেখেনি। এমপি হয়েছি মানুষের কল্যাণের জন্য।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, শাশা উপজেলার সাবেক সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, শার্শা পল্লীবিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মনোয়ারুল ইসলাম, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ হুমায়ন কবির প্রমুখ৷

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: