৩০ শ্রাবণ ১৪২৫, মঙ্গলবার ১৪ আগস্ট ২০১৮, ১১:১০ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

বিএনপি ভাঙ্গার প্রয়োজন নেই সরকারের : কামরুল


১২ ফেব্রুয়ারি ২০১৮ সোমবার, ০১:৫৬  পিএম

নতুনসময়.কম


বিএনপি ভাঙ্গার প্রয়োজন নেই সরকারের : কামরুল

বিএনপি ভাঙ্গার প্রয়োজন নেই সরকারের বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, বিএনপির গঠনতন্ত্র সংশোধন করে দুর্নীতিবাজ ফেরারি আসামিকে চেয়ারম্যান করায় বিএনপির মধ্যেই ভাঙ্গনের সুর বেজে ওঠেছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার হল রুমে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘প্রতিহিংসারর রাজনীতি আওয়ামী লীগ করে না’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, ফেরারি আসাসিকে চেয়ারম্যান করায় বিএনপির মধ্যেই কানাঘুষা সৃষ্টি হয়েছে। বিএনপির বিবেকবান নেতারা চুপ করে থাকবে না। গঠনতন্ত্র সংশোধন করে তারাই দলের মধ্যে ভাঙ্গনের পেরেক ঢুকিয়েছে।

খালেদার মামলার রায় নিয়ে মন্ত্রী বলেন, জিয়া অরফারেন্স ট্রাস্ট দুর্নীতি মামলা আওয়ামী লীগ সরকার করেনি। তত্ত্বাবধায়ক সরকার করেছে। বিএনপির আইনজীবীরা দেরি করেই নির্বাচনের বছর এ মামলার রায় করিয়েছে।

এখন পর্যন্ত শান্তিপূর্ণ আন্দোলন করায় বিএনপিকে ধন্যবাদ জানিয়ে কামরুল বলেন, আন্দোলনের নামে সন্ত্রাস করলে তার পরিণাম ভয়াবহ হবে। বিএনপিকে বাঁচাতে চাইলে আন্দোলন না করে নির্বাচনের প্রস্তুতি নেওয়ারও আহ্বান জানান মন্ত্রী।

আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তৃতা করেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা আরো উপস্থিত ছিলেন ওলামা লীগের সভাপতি আনোয়ার হোসেন জুয়েল।

অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে নতুন সময় ডট টিভি

আরএইচ/পিডি

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: