৬ বৈশাখ ১৪২৫, বৃহস্পতিবার ১৯ এপ্রিল ২০১৮, ৭:৪৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

বাংলাদেশি ভক্তদের ‘দীপিকার ধন্যবাদ’


১০ জানুয়ারি ২০১৮ বুধবার, ১২:৫১  এএম

নতুনসময়.কম


বাংলাদেশি ভক্তদের ‘দীপিকার ধন্যবাদ’

‘পৃথিবীতে একটি সুন্দর ও সুখী স্থান বানানোর জন্য আপনাদের এই মহৎ অবদান আমার হৃদয় ছুঁয়ে গেছে। জন্মদিনে এর চেয়ে সেরা উপহার আর কী হতে পারে! আপনাদের প্রতি আমার অশেষ ভালোবাসা। আপনাদের নিয়ে আমার গর্ব হচ্ছে’- ঠিক এভাবেই টুইট বার্তায় বাংলাদেশি বক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বলিউডের হালের হার্টথ্রব অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

জন্মদিনে কী এমন উপহার দিয়েছিলেন বাংলাদেশি ভক্তরা? ৬ জানুয়ারি টুইটারে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের আরব ফ্যান পেজ থেকে নলকূপের কয়েকটি ছবি প্রকাশ করা হয়। ক্যাপশনে লেখা হয়, ‘দীপিকার জন্মদিনে আমাদের পক্ষ থেকে উপহার। একটি গ্রামে আমরা আপনার আরবের ভক্তরা তহবিল সংগ্রহ করে এই পানির নলকূপ স্থাপন করেছি। আশা করি, আপনার ভালো লাগবে। শুভ জন্মদিন দীপিকা পাড়ুকোন!’

নলকূপটি বসানো হয়েছে বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামে। সৌদি আরবে কর্মরত দীপিকার প্রবাসী বাংলাদেশি ভক্তরা তহবিল গঠন করে ওই গ্রামে নলকূপটি স্থাপন করেন।

ভক্তদের এমন উদ্যোগে ভীষণ আনন্দিত দীপিকা পাড়ুকোন। ৮ জানুয়ারি টুইটারে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এই টুইট করেন দীপিকা।

এই অভিনেত্রী ১৯৮৬ সালের ৫ জানুয়ারি ডেনমার্কের কোপেনহেগেনে এক হিন্দু ধর্মাবলম্বী পরিবারে জন্মগ্রহণ করেন।

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: