৭ আষাঢ় ১৪২৫, বৃহস্পতিবার ২১ জুন ২০১৮, ১১:৫৯ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Natun Somoy logo

বশেমুরবিপ্রবিতে আন্তঃবিভাগীয় ক্রিকেটের ফাইনাল


১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার, ০৯:৫৭  পিএম

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট

নতুনসময়.কম


বশেমুরবিপ্রবিতে আন্তঃবিভাগীয় ক্রিকেটের ফাইনাল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) আন্তঃবিভাগীয় ক্রিকেট- ২০১৭ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ মার্চ) বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করে ফার্মেসি ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগ।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের উপস্থিতিতে ও ক্রীড়া কমিটির সদস্য সচিব বাবু্ল মন্ডল এর পরিচালনায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে খেলার উদ্বোধন করা হয়।

খেলায় টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগ। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৬ উইকেট হারিয়ে ৬৫ রান সংগ্রহ করে তারা। জবাবে প্রতিপক্ষ ফার্মেসী বিভাগ ব্যাট করতে নেমে ২ উইকেটে হারিয়ে ৯ ওভার ২ বল খেলে তাদের জয় নিশ্চিত করে। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছে ফার্মেসি বিভাগের সবুজ হালদার এবং ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হয়েছে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের তারেক বিল্লাহ লিপন।

খেলা শেষে বিজয়ী এবং বিজিত দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন, প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, ফার্মেসী ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষক শিক্ষার্থীসহ অন্যান্য বিভাগের বিপুল সংখ্যক শিক্ষার্থী।

খেলা শেষে ফার্মেসী বিভাগের লেকচারার ও দায়িত্বরত টিম ম্যানেজার মো:সোলায়মান হোসেন জানান,"এ বিজয়ে আমরা আনন্দিত ও উচ্ছ্বসিত, অনুভূতি ব্যক্ত করার ভাষা হারিয়ে ফেলেছি। ২০১২ সাল থেকে ফার্মেসী বিভাগ বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করলেও এবারই আমরা প্রথমবারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলাম।

আজকের এই বিজয় আমাদের বিভাগের প্রাক্তন চেয়ারম্যান মোহাম্মাদ আলী খান কে আমরা ফার্মেসী পরিবার উৎসর্গ করছি।"

এমডব্লিউ/এমএ

নতুনসময়.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: